Connect with us

Cric Gossip

David Warner: যুদ্ধে চলেছেন ডেভিড ওয়ার্নার! স্ত্রীর কপালে চুম্বন দিয়ে দিলেন শেষ বার্তা

Advertisement

মহাযুদ্ধে যেতে চলেছেন ডেভিড ওয়ার্নার। তাই প্রিয়তমা স্ত্রীর কাছ থেকে নিলেন বিদায়। তবে কোন যুদ্ধে যেতে চলেছেন ডেভিড ওয়ার্নার? আগামী ২৬শে মার্চ পাকিস্তানের বিরুদ্ধে পাকিস্তানের মাটিতে দুটি সিরিজ খেলতে চলেছে অস্ট্রেলিয়ান ক্রিকেট টিম। দীর্ঘ দুই যুগ অর্থাৎ ২৪ বছর পর পাকিস্তান সফরে যাবে অস্ট্রেলিয়া। ৩টি টেস্ট, ৩টি ওয়ানডে এবং একটি টি-টোয়েন্টি ম্যাচ হবে পাকিস্তান ও অস্ট্রেলিয়ার মধ্যে। বর্তমানে টেস্ট ক্রিকেটে অস্ট্রেলিয়ার দাপট চলছে। তবে পাকিস্তান সফরের আগে কোথাও যেন আতঙ্ক রয়েছে অজি ক্রিকেটারদের মধ্যে।

পাকিস্তান সফর ঘিরে ইতিপূর্বে বেশ কিছু অস্ট্রেলিয়ান ক্রিকেটার পাকিস্তানের মাটিতে খেলতে যেতে অস্বীকার করেছিল। অবশেষে সেই পাকিস্তানের মাটিতে সিরিজ খেলতে চলেছে ডেভিড ওয়ার্নারেরা। গত মাসে অস্ট্রেলিয়ার ৪-০ ব্যবধানে অ্যাশেজ সিরিজ জেতায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন ডেভিড ওয়ার্নার। বহুদিন ক্রিকেট থেকে দূরে থাকার পর অবশেষে পরিবার ছেড়ে পাকিস্তান সফর করতে চলেছেন অস্ট্রেলিয়ান এই বিধ্বংসী ওপেনার। আর পাকিস্তানের সফরকে মহাযুদ্ধ বলে মনে করছেন ডেভিড ওয়ার্নার।

পাকিস্তান সফরে যাওয়ার পূর্বে স্ত্রীর কপালে স্নেহের চুম্বন দিয়ে আবেগপ্রবণ মেসেজ লিখেছেন ওয়ার্নার। স্ত্রী ক্যান্ডিস, মেয়ে আইভি, ইন্ডি এবং ইসলার ছবি পোস্ট করে ওয়ার্নার লিখেছেন, বিদায় বেলা সবসময়ই কঠিন। তিনি লিখেছেন, আমার মেয়েদের বিদায় বলা সবসময়ই খুব কঠিন কাজ। গত কয়েক মাসে আমরা অনেক মজা করেছি। তবে এবার মাঠের যুদ্ধে নামার পালা। উল্লেখ্য, ওয়ার্নারকে এবার ৬.২৫ কোটি টাকায় কিনেছে দিল্লি ক্যাপিটালস।

Advertisement

#Trending

More in Cric Gossip