Connect with us

Cric Gossip

David Warner: ‘পুষ্পা’ ছেড়ে এবার অক্ষয় কুমারের ‘বচ্চন পান্ডে’, ডেভিড ওয়ার্নারের রূপ দেখে শিহরিত ক্রিকেটপ্রেমীরা!!

Advertisement

ভারতীয়দের পাশাপাশি দেশে বর্তমানে সমভাবে জনপ্রিয়তা লাভ করেছে বলিউড। একাধিক বিশ্ব বিখ্যাত ব্যক্তিরা ভারতীয় গান কিংবা সংলাপের সঙ্গে লিভ মেলাতে দেখা গেছে বহুবার। এই তালিকায় সাধারণ মানুষদের সাথে সাথে রয়েছেন একাধিক বিশ্ব বিখ্যাত ক্রিকেটাররাও। যার মধ্যে সবচেয়ে উল্লেখযোগ্য ভাবে দৃষ্টি আকর্ষণ করেছেন অস্ট্রেলিয়ান ক্রিকেটার ডেভিড ওয়ার্নার। শুধুমাত্র আজ নয়, আইপিএলের আসরে ডেভিড ওয়ার্নারের আগমনই ভারতীয় সিনেমার সাথে ওতপ্রোতভাবে জড়িয়ে ফেলেছে তাকে। বহুবার বহু মাধ্যমে পরিবারের সকলকে নিয়ে বলিউড সিনেমার সংলাপ মুখ মেলাতে দেখা গেছে অস্ট্রেলিয়ান এই ওপেনারকে।

কয়েকদিন আগে দক্ষিণ ভারতের সিনেমা ‘পুষ্পা দ্য রাইস’-এর সংলাপে মুগ্ধ করেছিলেন ক্রিকেটপ্রেমীদের। দক্ষিণী অভিনেতা আল্লু অর্জুনের মত নাচ করে সোশ্যাল মিডিয়ায় শোরগোল ফেলে দিয়েছিলেন ডেভিড ওয়ার্নার। আল্লু অর্জুনের পরে এবার অক্ষয় কুমারের সংলাপে মুখ মেলালেন অস্ট্রেলিয়ান এই ক্রিকেটার। সাথে সাথে ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়! সংলাপে তাকে বলতে শোনা যাচ্ছে ‘মার খায়েগা?’একটি গানের তালে তালে নিজের কন্ঠ মেলানোর চেষ্টা করছেন ডেভিড ওয়ার্নার। পাশাপাশি উক্ত ভিডিওতে তার শারীরিক ভাষাও ছিল দেখার মতো। তাকে দেখে মনে হচ্ছে, অক্ষয় কুমারের মধ্যে বিলীন হয়ে গেছেন ডেভিড ওয়ার্নার।

আনন্দ প্রিয় ডেভিড ওয়ার্নার সর্বদাই সোশ্যাল মিডিয়ায় নিত্যনতুন পোস্ট করে তার ভক্তদের মন জয় করেন। বিষয়টি এখন ডেভিড ওয়ার্নারের কাছে নিত্যনৈমিত্তিক ঘটনা। প্রিয় ব্যাটসম্যানকে নবরূপে দেখে আনন্দে আপ্লুত ভারতীয় ক্রিকেটপ্রেমীরাও। অক্ষয় কুমারের ভূমিকায় দুর্দান্ত ভিডিওটি ডেভিড ওয়ার্নার নিজেই তার ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। যা এখন পর্যন্ত 2.3 মিলিয়নেরও বেশি অর্থাৎ 23 লাখ বার দেখা হয়েছে, যখন 3 লাখ 70 হাজারেরও বেশি মানুষ ভিডিওটি পছন্দ করেছে। একই সঙ্গে ভিডিওটি দেখে বিভিন্ন ধরনের মন্তব্যও করেছেন মানুষ।

Advertisement

#Trending

More in Cric Gossip