Connect with us

Cricket News

Indian cricketer: ৩, ৪ বা ৫-কোথায় খেলাবেন শ্রেয়াস আইয়ারকে? বহুমুখী প্রতিভায় মুগ্ধ প্রাক্তন ক্রিকেটার সঞ্জয় বাঙ্গার!!

Advertisement

ভারতীয় দলে তার অবস্থান এখনো স্থায়ী নয়। নিয়মিত হ্রাস বৃদ্ধি হয় তার ব্যাটিং অর্ডারে। কখনো ব্যাটিং অর্ডারের তৃতীয় স্থানে আবার কখনও পঞ্চম স্থানে দলের দায়িত্ব সামলাতে হয় তাকে। তবে সব পজিশনেই নিজেকে দুর্দান্তভাবে মেলে ধরেছেন শ্রেয়াস আইয়ার। তার এই প্রমুখ প্রতিভায় মুগ্ধ হয়েছেন ভারতের প্রাক্তন ক্রিকেটার সঞ্জায় বাঙ্গার।এদিন সঞ্জয় বাঙ্গার শ্রেয়াস আইয়ারকে শ্রীলংকার বিরুদ্ধে তাঁর ভূমিকা নিখুঁতভাবে পালন করার জন্য এবং তাঁর ব্যাটিংয়ে বহুমুখিতা দেখানোর জন্য প্রশংসা করেছেন।

ভারতের প্রাক্তন ব্যাটিং কোচ সঞ্জয় বাঙ্গার আরো বলেন, বর্তমানে শ্রেয়াস আইয়ার একজন বহুমুখী ক্রিকেটার হয়ে উঠেছেন। ব্যাটিং অর্ডারের যে কোন পজিশনে নিজেকে খাপ খাইয়ে নিতে পারেন তিনি। শর্ট নির্বাচনের ক্ষেত্রেও তিনি যথেষ্ট দায়িত্ববান হয়ে উঠেছেন। শ্রীলংকার বিরুদ্ধে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ তার জ্বলন্ত উদাহরণ বলেও জানিয়েছেন সঞ্জয় বাঙ্গার। তার মতে, ব্যাটিং অর্ডারের যে কোন পজিশনে খেলা ক্রিকেটারের জন্য পরিস্থিতি মানিয়ে নিতে কোনো রকম অসুবিধা হয়না। কারণ সর্বক্ষেত্রে খেলার অভিজ্ঞতা তাকে সঠিক সিদ্ধান্ত নেওয়ার জন্য উপযুক্ত করে তোলে।

উল্লেখ্য, শ্রীলংকার বিরুদ্ধে চলতে টি-টোয়েন্টি সিরিজে ভারতের সবচেয়ে সফলতম ব্যাটসম্যান হিসেবে নিজেকে প্রমাণ করেছেন শ্রেয়াস আইয়ার। দুটি ম্যাচই অর্ধশত রানের মূল্যবান ইনিংস খেলে দলকে জয়ের দোরগোড়ায় নিয়ে যেতে সাহায্য করেন শ্রেয়াস আইয়ার। গতকাল সিরিজের দ্বিতীয় ম্যাচে ওপেনিং ব্যাটসম্যান রোহিত শর্মা এবং ঈশান কিশানের উইকেট হারানোর পর শ্রেয়াস আইয়ার ভারতীয় দলের দায়িত্ব তুলে নেন নিজের কাঁধে। মাত্র ৪৪ বলে ৭৪ রানের বিধ্বংসী ইনিংস খেলে দলকে বিপদ থেকে উদ্ধার করে চালকের আসনে নিয়ে আসেন তিনি।

Advertisement

#Trending

More in Cricket News