Connect with us

Cricket News

Cricket news: ১ ওভারে ৩২, মাত্র ১৩ বলে করলেন হাফ সেঞ্চুরি! ভারতীয় বংশোদ্ভূত ক্রিকেটারের ব্যাটিং তান্ডব দেখলো ক্রিকেট বিশ্ব

Advertisement

ভারতীয় বংশোদ্ভূত ক্রিকেটারের ব্যাটিং তাণ্ডব দেখল গোটা ক্রিকেট বিশ্ব।৪টি ছক্কা ও ২টি চার-সহ এক ওভারে ৩২ রান। মাত্র ১৩ বলে করে ফেললেন হাফ-সেঞ্চুরি। ঘটনাটি ঘটেছে ওমান ডি-১০ লিগে। আজ ওমান ডি-১০ লিগে খুয়ের ওয়ারিয়র্সের সঙ্গে ম্যাচ ছিল কুরাম থান্ডার্সের। টস জিতে ওয়ারিয়র্স প্রথমে ব্যাট করতে নামে। তারা নির্ধারিত ১০ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ১০৮ রান সংগ্রহ করে। দলের হয়ে সিয়ান নাওয়াক ৫টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ২০ বলে সর্বোচ্চ ৪৮ রান করেন। এছাড়া আমির কালিম ১৬ ও জীশান সিদ্দিকি ১৪ রান করেন। ১৬ রানে ৪ উইকেট নেন শোয়েব খান।

১০ ওভারে জয়ের জন্য প্রয়োজনীয় ১০৯ রানের লক্ষ্যমাত্রা নিয়ে খেলতে নেমে ব্যাট হাতে রীতিমতো তাণ্ডব চালালেন ওমানের ভারতীয় বংশোদ্ভূত ক্রিকেটার যতিন্দর সিং। শেষমেশ ২০ বলে ৬৫ রানের ধ্বংসাত্মক ইনিংস খেলে দলকে জয় এনে দেন তিনি। থান্ডার্স ৬.৩ ওভারে মাত্র ১ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় ১০৯ রান তুলে নেয়। ইনিংসের দ্বিতীয় ওভারে আদিত্য গুরুমুখী পরাগের প্রথম ৩টি বলে পরপর ছক্কা মারেন যতিন্দর। চতুর্থ বলে চার মারেন তিনি। পঞ্চম বলে ফের ছক্কা হাঁকান এবং ষষ্ঠ বলে ৪ মেরে ওভার শেষ করেন ৩২ রান নিয়ে। একটি ওভারে রানের ক্রমাঙ্ক ছিল যথাক্রমে ৬,৬,৬,৪,৬,৪।

শেষ পর্যন্ত যতিন্দরের অপরাজিত ইনিংসে ২টি চার ও ৮টি ছক্কা আসে। অপর ওপেনার কাশ্যপকুমার প্রজাপতি ৩টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ১৬ বলে ৩৮ রান করে আউট হন। থান্ডার্স ২১ বল বাকি থাকতে ৯ উইকেটে ম্যাচ জেতে। স্বাভাবিকভাবেই এমন ধংসাত্মক ইনিংসের সুবাদে ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত হন ভারতীয় বংশোদ্ভূত ক্রিকেটার যতিন্দর। আপনাদের জানিয়ে রাখি, টি-টোয়েন্টি লিগে সবচেয়ে দ্রুত অর্ধশত রান করার তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছেন যতিন্দর।

Advertisement

#Trending

More in Cricket News