Connect with us

Cricket News

IND Vs SL: শততম টেস্টেও অধরা শতক! ৪৫-এ শেষ হলো বিরাট কোহলির ইনিংস

Advertisement

টি-টোয়েন্টি সিরিজে শ্রীলঙ্কাকে হোয়াইটওয়াশ করলেও টেস্ট সিরিজে লঙ্কান বাহিনীকে কোনরকম ছাড় দিতে প্রস্তুত নয় ভারত। আর তার জন্য আজকের ম্যাচে ভারতীয় দলে প্রত্যাবর্তন করতে চলেছেন মায়ানক, আগারওয়াল হনুমা বিহারি এবং রবিচন্দ্রন অশ্বিনের মতো অভিজ্ঞ ক্রিকেটাররা। দলে প্রবর্তন করেই রোহিত শর্মার সাথে ওপেনিং বিকল্প হতে পারেন মায়ানক আগারওয়াল। ছুটি কাটিয়ে ভারতীয় দলে প্রত্যাবর্তন করতে চলেছেন বিরাট কোহলি এবং ঋষভ পন্থ। আজ বিরাট কোহলি আন্তর্জাতিক টেস্ট ক্যারিয়ারে শততম টেস্ট ম্যাচ খেলতে নেমেছিলেন।

ভারতীয় প্রাক্তন ক্রিকেটার ভিভিএস লক্ষ্মণ এদিন বলেন, শততম টেস্ট ম্যাচে কোহলি বিরাট কিছু করবেন। তবে সেই আশা ব্যর্থ করে মাত্র ৪৫ রান করে প্যাভিলিয়নে ফেরেন রান মেশিন। রোহিত শর্মার সাথে ওপেনিং জুটিতে ব্যাট করতে নামেন মায়ানক আগারওয়াল। তবে মাত্র ২৯ রানে শেষ হয় রোহিত শর্মার ইনিংস। ৩৩ রানে সাজঘরের পথ ধরেন মায়ানক আগারওয়ালও। এরপর সদ্য প্রাক্তন ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি এবং হনুমা বিহারির মধ্যে গুরুত্বপূর্ণ পার্টনারশিপ গড়ে ওঠে।

তবে শততম টেস্টে কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে আবারো ব্যর্থ হয়েছেন বিরাট কোহলি। প্রথম ইনিংসে মাত্র ৪৫ রানে ফিরতে হয়েছে সাজঘরে। অন্যদিকে হনুমা বিহারি ৫৮ রানের ইনিংস খেলেন। শ্রেয়াস আইয়ার দলের খেলায় যুক্ত করেছেন আরো ২৭ রান। তবে স্বস্তির খবর, বর্তমানে ভারতীয় দল সিরিজের প্রথম টেস্টে চালকের আসনে বসে আছে। শেষ খবর পাওয়া পর্যন্ত ৫ উইকেট হারিয়ে ভারত ২৩৪ রান সংগ্রহ করেছে। বর্তমানে ঋষভ পন্থের সাথে জুটি বেঁধে লড়াই চালিয়ে যাচ্ছেন রবীচন্দ্রন অশ্বিন।

Advertisement

#Trending

More in Cricket News