Connect with us

Cricket News

৩ বছর আগে দল থেকে বাদ, টি-টোয়েন্টি ক্রিকেট খেলতে তৈরি ভারতীয় এই তরকা ক্রিকেটার

Advertisement

ভারতীয় অফ স্পিনার হরভজন সিং বলেছেন যে তিনি আবারও টি-টোয়েন্টি ক্রিকেটে ভারতীয় দলের হয়ে প্রতিনিধিত্ব করতে প্রস্তুত। সর্বশেষ ২০১৬ এশিয়া কাপে আন্তর্জাতিক ক্রিকেট খেলা হরভজনকে টি-টোয়েন্টি বিশ্বকাপের পুরো আসরে বসানো হয়েছিল এবং তারপরেই তাকে দল থেকে বাদ দেওয়া হয়েছিল। তিনি এখন পূর্ণকালীন ভাষ্যকার এবং ঘরোয়া ক্রিকেট খেলেন না – তিনি কেবল আইপিএল খেলেন। ঘরোয়া ক্রিকেট থেকে দূরে থাকা সত্ত্বেও হরভজন ভারতীয় দলে প্রত্যাবর্তনের জন্য তিনি আত্মবিশ্বাসী বলে মনে করেন।

এক সাক্ষাৎকারে হরভজন জানিয়েছেন, “আমি প্রস্তুত। আমি যদি আইপিএলে ভাল বোলিং করতে পারি, যা বোলারদের জন্য খুব কঠিন একটি টুর্নামেন্ট কারণ মাঠগুলি ছোট এবং বিশ্ব ক্রিকেটের শীর্ষস্থানীয় খেলোয়াড়রা আইপিএলে খেলেন। তাদের বিপক্ষে বোলিং করা খুব চ্যালেঞ্জের বিষয় এবং আপনি যদি আইপিএলে তাদের বিপক্ষে ভাল করতে পারেন তবে আন্তর্জাতিক ক্রিকেটেও আপনি ভাল করতে পারবেন। আমি পাওয়ার প্লে এবং মিডল ওভারে মূলত বোলিং করেছি এবং উইকেট পেয়েছি।”

উল্লেখ্য, এই মুহুর্তে টিম ইন্ডিয়ার সাদা-বলের স্কোয়াডে কোনও নিয়মিত ফ্রন্টলাইন নেই। ২০১১ সালের পরে স্থায়ীভাবে হরভজনকে প্রতিস্থাপন করা আর অশ্বিন ২০১৭ সালে সাদা বলের দল থেকে বাদ পড়েছিলেন। রবীন্দ্র জাদেজা ফিরে এসেছিলেন তবে তিনি অলরাউন্ডার হিসাবে খেলেন। এমন আরও দুই অলরাউন্ডার, ক্রুনাল পান্ড্য এবং ওয়াশিংটন সুন্দর জাতীয় দলের হয়ে জায়গা করে নিয়েছেন। ক্রুনাল বর্তমানে দল থেকে বাইরে থাকলেও সুন্দর একাদশে খেলার ক্ষেত্রে কোনও নিশ্চিত নির্বাচন নয়। নিউজিল্যান্ডে ভারত সিরিজ জয়ের পরে তিনি কেবল দুটি টি-টোয়েন্টি খেলেছেন।

Advertisement

#Trending

More in Cricket News