Connect with us

Cricket News

IND Vs SL: জাদেজাকে দ্বিশত রান থেকে বঞ্চিত করলেন রোহিত-রাহুল! ধিক্কার জানালেন ক্রিকেটপ্রেমীরা

Advertisement

অল্পের জন্য আন্তর্জাতিক টেস্ট ক্রিকেটে ডাবল সেঞ্চুরি মিস করলেন ভারতীয় অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। গতকাল ১৭টি চার এবং ৩টি ছয়ের সাহায্যে ২২৮ বলে অপরাজিত ১৭৫ রান করেন রবীন্দ্র জাদেজা। নিজের ব্যক্তিগত ডাবল সেঞ্চুরি থেকে মাত্র ২৫ রান পিছিয়ে ছিলেন জাদেজা। যেখানে ভারতের হাতে আরও দুটি উইকেট অবশিষ্ট ছিল। সেখানে কেন রবীন্দ্র জাদেজাকে জীবনের সেরা মাইলস্টোন স্পর্শ করতে দেওয়া হলো না, সেই প্রশ্নে উত্তপ্ত এখন সোশ্যাল মিডিয়া। ভারতীয় ক্রিকেট প্রেমীরা মনে করছেন, রোহিত শর্মা এবং রাহুল দ্রাবিড় ইচ্ছা বসত রবীন্দ্র জাদেজাকে দ্বিশত রান করা থেকে বঞ্চিত করলেন।


এই প্রসঙ্গে সোশ্যাল মিডিয়ায় রোহিত শর্মা এবং রাহুল দ্রাবিড়কে নিয়ে একাধিক ধিক্কারজনক লেখালেখি করেছেন ক্রিকেটপ্রেমীরা। ভারতীয় ক্রিকেট প্রেমীদের মতে, সবেমাত্র দ্বিতীয় দিনের খেলা চলছিল। ভারতের হাতে ছিল উইকেট। তাহলে হঠাৎ কেন ইনিংস ডিক্লেয়ার করার ঘোষণা করলেন ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা? টেস্ট ক্রিকেটে ওভারের বাধ্যবাধকতা নেই। ব্যাটসম্যানরা চাইলে যতক্ষণ ইচ্ছা ব্যাটিং করতে পারেন। এমনটা নয় যে, ইনিংস ডিক্লেয়ার না করলে জয় নিশ্চিত করা সম্ভব নয়। তাহলে কেন রবীন্দ্র জাদেজার সাথে শত্রু সুলভ আচরণ করলেন রাহুল দ্রাবিড় এবং রোহিত শর্মা?

ইতিমধ্যে সোশ্যাল মিডিয়া জুড়ে রোহিত শর্মাকে স্বার্থপর ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট প্রেমীরা। এই প্রসঙ্গে বিরাট কোহলির অধিনায়কত্বে এর সাথে তুলনা করেছেন তারা। বিরাট কোহলির অধিনায়কত্বে একাধিকবার দেখা গেছে, জুনিয়র ক্রিকেটারদের সুযোগ করে দিতে নিজের মাইলফলক স্পর্শ করেনি তিনি। আর সেখানেই বিরাট কোহলির সাথে রোহিত শর্মার পার্থক্য বলে মনে করছেন ক্রিকেটপ্রেমীরা। রোহিত শর্মার সাথে একই দোষে দোষী হয়েছেন রাহুল দ্রাবিড়। কারণ সেই মুহূর্তে রবীন্দ্র জাদেজা সম্পূর্ণ স্বাভাবিক ছন্দে ব্যাটিং করছিলেন। হয়তো জীবনের প্রথম এবং শেষ ডাবল সেঞ্চুরি পেয়ে যেতেন তিনি।

Advertisement

#Trending

More in Cricket News