Connect with us

Cricket News

বলিউডের এই দুই হট অভিনেত্রী সবচেয়ে বেশি পছন্দের, জানালেন শিখর ধাওয়ান

Advertisement

বাঁহাতি ভারতীয় ওপেনার শিখর ধাওয়ান কোয়ারান্টাইন চলাকালীন পরিবারের সাথে সময় কাটাচ্ছেন। এছাড়া করোনা সংক্রমণের জেরে সমস্ত কার্যক্রম স্থগিত হয়ে যাওয়ার ফলে তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় হয়ে উঠেছেন। ৩৪ বছর বয়সী এই ভারতীয় ক্রিকেটার শ্রেয়াস আইয়ারের সাথে একটি ইন্সটাগ্রাম লাইভ সেশনে অংশ নিয়েছিলেন। চ্যাটিং করার সময় তিনি কিছু দুর্দান্ত পরামর্শ এবং তথ্য প্রকাশ করেন।

তিনি একজন মজাদার চরিত্র, সবসময় হাসিখুশি মেজাজে থাকার চেষ্টা করেন। মাঠে ও মাঠের বাইরে মানুষ হিসেবে তাকে একইরকম মনে হয়।ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৩তম বছরে তিনি দিল্লী ক্যাপিটালস এর হয়ে খেলতে প্রস্তুত ছিলেন। তবে, করোনাভাইরাস মহামারীর জেরে এই টুর্নামেন্ট অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়।

কথোপকথন চলাকালীন, শ্রেয়াস আইয়ার তাকে তার প্রিয় বলিউড অভিনেত্রী বাছাই করতে বলেছিলেন। এর উত্তরে শিখর ধাওয়ান সামান্য বিরতি নিয়ে বললেন যে করিনা কাপুর এবং প্রিয়াঙ্কা চোপড়া তার প্রিয় দুই অভিনেত্রী।

এছাড়াও জানা যায়, মিউজিকের দিকে শিখর ধাওয়ানের খুব বেশি ঝোঁক রয়েছে। কোয়ারান্টাইনে থাকাকালীন, তিনি বাঁশি বাজানো শেখার চেষ্টা করছেন। তার মতে মিউজিক মানসিক শান্তি দেয় এবং প্রত্যেক ব্যক্তির উচিৎ কমপক্ষে একটি বাদ্যযন্ত্র বাজাতে শেখা। কারণ লকডাউনের কারণে প্রত্যেককেই বাড়িতে অনেকটা সময় কাটাতে হচ্ছে।

Advertisement

#Trending

More in Cricket News