Connect with us

Cricket News

হেরোইন সহ গ্রেফতার শ্রীলঙ্কান প্রেসার শেহান মাদুশঙ্কা

Advertisement

শ্রীলঙ্কার ক্রিকেটার শেহান মাদুশঙ্কা সমস্ত ভুল কারণে শিরোনামে উঠে এসেছেন। রবিবার মাদক রাখার অভিযোগে পুলিশ তাকে আটক করেছে। স্থানীয় ম্যাজিস্ট্রেট তাকে দুই সপ্তাহের পুলিশ রিমান্ডে প্রেরণ করেছেন। লকডাউন নিয়ম ভাঙার জন্যও এই ক্রিকেটারের বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে। দেশব্যাপী লকডাউন সত্ত্বেও শ্রীলঙ্কার পান্নালা শহর থেকে পুলিশ তাকে অন্য ব্যক্তির সাথে গাড়ি চালানোর সময় তাকে আটক করেছে।

মাদুশঙ্কার এ পর্যন্ত শ্রীলঙ্কার হয়ে ওয়ানডে এবং বেশ কয়েকটি টি-টোয়েন্টি আন্তর্জাতিক খেলেছেন। এই পেস বোলার ২০১৮ এর জানুয়ারী মাসে আত্মপ্রকাশ করেছিলেন তবে ইনজুরির উদ্বেগের কারণে মাত্র তিনটি ম্যাচ খেলতে পেরেছেন। বরং তিনি বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে অভিষেকে এক চাঞ্চল্যকর হ্যাটট্রিক করেছিলেন। তিনি এখন পর্যন্ত যত বেশি টি-টোয়েন্টি খেলেছেন তাতে দুটি উইকেট শিকার করেছেন।

ভারতীয় এক সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, শেহান মাদুশঙ্কা তার গাড়ি চালাচ্ছিল। যখন পুলিশের কাছে ধরা পড়ল তখন তার কাছে দুই গ্রাম হেরোইন পাওয়া যায়। একজন পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, “দেশব্যাপী করোনা ভাইরাস কারফিউ চলাকালীন গাড়িতে করে অন্য একজনের সাথে গাড়ি চালানোর জন্য মাদুশঙ্কাকে থামানো হয়েছিল। রবিবার পান্নালা শহরে আটককালে দেখা যায় তিনি মাত্র দুই গ্রাম হেরোইন নিয়ে যাচ্ছিলেন।” ২৫ বছর বয়সী এই যুবকটি তার ক্রিকেটীয় কেরিয়ারে ঘরোয়া ক্রিকেটে ১৪ টি প্রথম শ্রেণির, ১৯ টি লিস্ট-এ এবং ১৭ টি টি-টোয়েন্টি ম্যাচে অংশ নিয়েছেন। তার গতি এবং হ্যাটট্রিকের কারণে তিনি অভিষেকেই নজর কাড়েন।

তবে ক্রমাগত আঘাতগুলির জন্য ফেব্রুয়ারী ২০১৮ থেকে তাকে খেলতে দেখা যায়নি এবং এই ঘটনার পরে, এটি দেখার বিষয় রয়েছে যে শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি) তাকে আবার খেলতে দেবে কিনা। চলমান মহামারীর কারণে শ্রীলঙ্কা ২০ শে মার্চ থেকে লকডাউন ঘোষণা করছে। সরকার যানবাহন চলাচলকে সীমাবদ্ধ করেছে এবং সামাজিক দূরত্বের পদক্ষেপগুলিকে উৎসাহিত করেছে। দেশটি এখন পর্যন্ত ৯ জনের প্রাণ হারানোর সাথে সাথে প্রায় ১১৫০ টি করোনা ভাইরাস পজিটিভ কেস নিবন্ধন করেছে।

Advertisement

#Trending

More in Cricket News