Connect with us

Cricket News

Indian cricket team: কোহলি-শাস্ত্রীর আমলে উপেক্ষিত এই ক্রিকেটারের ভাগ্য ফিরল রাহুল-রোহিত জুটিতে!!

Advertisement

বর্তমানে রাহুল-রোহিত জুটিতে ভারতীয় দলের ক্রিকেটারদের খোলা ছুট দেওয়া হয়েছে। নিজেদের ইচ্ছামত সেরা পারফর্মেন্স করার ইঙ্গিত দিয়েছেন রোহিত শর্মা। নতুন প্রতিভা তুলে আনার কার্যক্রম শুরু করেছেন তিনি। যার ফলে প্রায় ধ্বংস হওয়া ক্যারিয়ার আবার আশার আলো দেখছে আন্তর্জাতিক ক্রিকেট খেলার। হ্যাঁ, এতক্ষণ ভারতীয় ক্রিকেটার শ্রেয়াস আইয়ার সম্পর্কে আলোকপাত করা হল। বর্তমানে তিনি ভারতীয় দলের নিয়মিত সদস্য হয়ে উঠেছেন। আর সেখানেই তার সাফল্য এসেছে চোখে পড়ার মতো।

এর আগে বিরাট কোহলির অধিনায়কত্বে এবং রবি শাস্ত্রী প্রধান কোচ থাকাকালীন ভারতীয় দলে ধারাবাহিকভাবে খেলার সুযোগ পাননি এই বিধ্বংসী ক্রিকেটার। বলতে গেলে এক রকম কোহলি-শাস্ত্রীর আমলে ধ্বংস হয়ে গিয়েছিল এই ক্রিকেটারের আন্তর্জাতিক ক্যারিয়ার। ধারাবাহিকভাবে তো দূরের কথা, তাকে ভারতীয় একাদশে খেলানোর কোন পরিকল্পনা গ্রহণ করেনি সেই সময় টিম ম্যানেজমেন্ট। বর্তমানে ভারতীয় দলে পরিবর্তনের জোয়ার এসেছে। ভারতীয় ক্রিকেট দলের প্রধান কোচ পরিবর্তন হয়ে নতুন ভাবে দায়িত্ব গ্রহণ করেছেন রাহুল দ্রাবিড়। অন্যদিকে, ভারতীয় দলের নেতা হয়েছেন রোহিত শর্মা।

শ্রেয়াস আইয়ার শ্রীলংকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে একটি ম্যাচেও আউট না হয়ে ২০৩ রান সংগ্রহ করে ভারত তথা বিশ্ব ক্রিকেটে দুর্দান্ত রেকর্ড করে ফেললেন। শ্রীলংকার বিরুদ্ধে সিরিজের প্রথম ম্যাচে মাত্র ২৮ বল মোকাবেলা করে ৫৭ রানের বিধ্বংসী ইনিংস খেলেছিলেন শ্রেয়াস আইয়ার। সিরিজের দ্বিতীয় ম্যাচে মাত্র ৪৪ বল মোকাবেলা করে ৭৪ রান করেছিলেন শ্রেয়াস আইয়ার। আর কতকাল সিরিজের তৃতীয় তথা শেষ ম্যাচে মাত্র ৪৫ বলে অপরাজিত ৭৩ রানের ইনিংস খেলে বিশ্ব রেকর্ড গড়লেন ভারতীয় ক্রিকেটার শ্রেয়াস আইয়ার।

Advertisement

#Trending

More in Cricket News