Connect with us

Cricket News

Sourav Ganguly: ভারতীয় দল কেবল টেস্ট ফরম্যাটে সেরা, সাদা বলে নয়! মাইকেল ভন প্রসঙ্গে মুখ খুললেন সৌরভ গাঙ্গুলী

Advertisement

প্রাক্তন ইংলিশ ক্রিকেটার মাইকেল ভন সোশ্যাল মিডিয়া সব সময় সক্রিয় থাকেন। সর্বদা একের পর এক বক্তব্য সামনে আসে তার। কয়েকদিন আগে সিরিজের তৃতীয় টেস্ট ম্যাচে হারার পর মাইকেল ভন ভারতকে নিয়ে ভবিষ্যদ্বাণী করেছিলেন যে সিরিজের চতুর্থ ম্যাচে ভারত হারতে চলেছে। কিন্তু সিরিজের চতুর্থ ম্যাচে ভারত দুর্দান্ত কাম ব্যাক করে ১৫৭ রানের বিশাল ব্যবধানে জয় তুলে নেয় ইংল্যান্ডের বিরুদ্ধে। তখন মাইকেল ভন তার বক্তব্যে আবার সংশোধন করেন। তিনি টুইট করেন, ভারতীয় দল টেস্ট ক্রিকেটে সেরা, সাদা বলে নয়। মাইকেল ভনের ভিন্ন সময়ে ভিন্ন মত প্রকাশ করার অভ্যাস শুধুমাত্র আজকের নয়। তাই বাধ্য হয়ে মুখ খুললেন ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী।

ইতিপূর্বে সৌরভ গাঙ্গুলী এবং অস্ট্রেলিয়ান ক্রিকেটার শেন ওয়ার্ন ভারতীয় দলকে বিশ্বের সেরা দল হিসেবে বেছে নিয়েছেন। ভারতীয় দল বর্তমানে যে কোন দলের সাথে টক্কর দিতে সক্ষম। তারা মনে করেন, ভারতীয় দলে ওয়ার্ল্ড ক্লাস ব্যাটসম্যানের সাথে সাথে রয়েছে বিশ্ব সেরা বোলিং লাইনআপ। মাইকেল ভন প্রসঙ্গে সৌরভ গাঙ্গুলী বলেন, যে যেমনভাবে বিশ্লেষণ করতে পছন্দ করে শেষ তেমনভাবেই করুক। তাতে ভারতীয় টিমের শোভা কমবে না। বরং ভারতীয় টিম সর্বদা সংবাদ শিরোনামে আলোচনার কেন্দ্র বস্তু হয়ে থাকবে।

সিরিজের চতুর্থ ম্যাচে ভারত জয় লাভ করার পর ইংলিশ ক্রিকেটার মাইকেল ভন টুইট করে অভিনন্দন জানিয়েছিলেন ভারতীয় দলকে। সাথে একটি ক্যাপশন যুক্ত করেছিলেন তিনি। তিনি লেখেন, “যে সেরা তাকে সেরা বলতেই হবে, হোক সে বিরোধী টিম। অথচ কিছুদিন আগেই তার কন্ঠে ভেসে উঠেছিল ভারতীয় দলের জন্য নিন্দনীয় বাক্য। বর্তমানে ভারতীয় দল চলতি সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে রয়েছে। ভারতীয় দল ওভালের স্টেডিয়ামে জয়লাভ করার সাথে সাথে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী। সিরিজের পঞ্চম তথা শেষ ম্যাচটি অনুষ্ঠিত হবে আগামী ১০ই সেপ্টেম্বর থেকে।

Advertisement

#Trending

More in Cricket News