Connect with us

Cricket News

Indian cricket team: কোহলির স্থানে নিয়মিত খেলানো হোক এই ক্রিকেটারকে! দাবি প্রাক্তন ক্রিকেটার সঞ্জয় বাঙ্গারের

Advertisement

ভারতীয় প্রাক্তন ক্রিকেটার সঞ্জয় বাঙ্গার এবার বড় মন্তব্য করে বসলেন। বিরাট কোহলির স্থানে অর্থাৎ ব্যাটিং অর্ডারের তৃতীয় স্থানে শ্রেয়াস আইয়ারকে খেলার সুযোগ প্রদান করার জন্য ভারতীয় ক্রিকেট বোর্ডের দৃষ্টি আকর্ষণ করেছেন তিনি। উল্লেখ্য, বিগত দুই বছরেরও বেশি সময় ধরে লম্বা রানের ইনিংস নেই বিরাট কোহলির ব্যাট থেকে। একসময় শতরান করা ছিল বিরাট কোহলির কাছে নিয়মিত ব্যাপার। তাছাড়া এক মাসের মধ্যে তিন ফরম্যাটেই অধিনায়কত্ব হারিয়ে বিরাট কোহলি নাকি দিশাহারা। তাই তার স্থানে নিয়মিত ব্যাটিং করার সুযোগ দেওয়া প্রয়োজন শ্রেয়াস আইয়ারকে, এমনটাই মন্তব্য করলেন সঞ্জায় বাঙ্গার।

শ্রীলংকার বিরুদ্ধে চলতি সিরিজ থেকে ছুটি নিয়েছেন বিরাট কোহলি। বর্তমানে ভারতীয় ব্যাটিং অর্ডারের তৃতীয় স্থানে দলের দায়িত্ব সামলাচ্ছেন শ্রেয়াস আইয়ার। শ্রীলংকার বিরুদ্ধে প্রথম ম্যাচে ৫টি চার এবং ২টি ছয়ের সাহায্যে মাত্র ২৮ বল মোকাবেলা করে অপরাজিত ৫৭ রানের ইনিংস খেলেছিলেন শ্রেয়াস আইয়ার। নিয়মিত ভারতীয় দলে তৃতীয় স্থানে ব্যাটিং করতে পারলে তার নিকট থেকেও লাভবান হতে পারে ভারতীয় ক্রিকেট, জানালেন সঞ্জয় বাঙ্গার।

আজ শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজের দ্বিতীয় ম্যাচ খেলতে মাঠে নামবে টিম ইন্ডিয়া। তবে সিরিজের প্রথম ম্যাচের কিছুক্ষণ আগে হাতের কব্জিতে চোট পেয়ে চলতি সিরিজ থেকে ছিটকে গেছেন ঋতুরাজ গায়কোয়াড়। তার পরিবর্তে ভারতীয় স্কোয়াডে ডেকে নেওয়া হয়েছে টেস্ট ক্রিকেটের ওপেনিং ব্যাটসম্যান মায়ানক আগারওয়ালকে। দেখে নিন, আজকের ম্যাচে ভারতের শক্তিশালী একাদশ কেমন হতে পারে-

ভারতের সম্ভাব্য শক্তিশালী একাদশ: মায়ানক আগারওয়াল, ঈশান কিশান (উইকেট রক্ষক), শ্রেয়াস আইয়ার, রোহিত শর্মা (অধিনায়ক), সঞ্জু স্যামসন, ভেঙ্কটেশ আইয়ার, রবীন্দ্র জাদেজা, হর্ষাল প্যাটেল, রবি বিষ্ণোই, ভুবনেশ্বর কুমার, জসপ্রিত বুমরাহ।

Advertisement

#Trending

More in Cricket News