Connect with us

Cricket News

লকডাউনে সরাসরি লাইভ বিরাট ও ডি ভিলিয়ার্স, জানুন কোথায়, কখন

Advertisement

করোনা ভাইরাস মহামারীজনিত কারণে বিশ্ব যখন লকডাউনের মধ্য দিয়ে যাচ্ছে। খেলাধুলার উৎসাহীদের কাছে এক ধরণের বিরক্তিকর সময় কারন এখন একমাস ধরে কোনও ম্যাচ হয়নি। যাইহোক, ক্রিকেটাররা ঘরে বসে দুর্দান্ত সময় কাটাচ্ছেন। অনেক শীর্ষ ক্রিকেটার এই সময়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের ভক্তদের সাথে কথা বলার জন্য ব্যবহার করছেন অন্যরা সহকর্মীদের সাথে সরাসরি চ্যাট সেশন করছেন। এখনও অবধি রোহিত শর্মা, যুবরাজ সিং, জসপ্রিত বুমরাহ, ডেভিড ওয়ার্নারের মতো বেশ কয়েকজন তারকা ক্রিকেটারকে মাঠের সেরা সঙ্গীদের সাথে ইনস্টাগ্রাম লাইভ চ্যাট সেশন করতে দেখা গেছে। তবে, ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির সবেমাত্র একটি ইনস্টাগ্রাম লাইভ সেশন সম্পর্কে সংবাদ পাওয়া গেছে যা প্রত্যেকে ক্রিকেট প্রেমী অনেক সময়ের জন্য অপেক্ষা করেছিলেন।

বিরাট কোহলি গতকাল ঘোষণা করেছিলেন যে তিনি দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অধিনায়ক এবি ডি ভিলিয়ার্সের সাথে একটি ইনস্টাগ্রাম লাইভ সেশন পরিচালনা করবেন। কোহলি এই অধিবেশনটির খবর ইনস্টাগ্রামে দিয়েছিলেন। তার পোস্টের মাধ্যমে তিনি দর্শকদের জানান, এই দুই ব্যাটসম্যান শুক্রবার, ২৪ এপ্রিল শুক্রবার সন্ধ্যা সাড়ে ছয়টায় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে সরাসরি অধিবেশনে থাকবেন। পোস্টের মাধ্যমে তিনি প্রকাশ করেছিলেন যে দু’জন খেলোয়াড় কীভাবে বিশ্বজুড়ে বর্তমান কঠিন পরিস্থিতিতে এবং ২০১৬ সালের আইপিএল মরসুমে ইতিবাচক মানসিকতা বজায় রাখতে পারবেন তা নিয়ে কথা বলবেন। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর জন্য ২০১৬ মরসুমটি বেশ বিশেষ ছিল। মরসুমে খারাপ শুরুর পরেও প্রচুর ম্যাচ জিতে আরসিবি ফাইনালে পৌঁছেছিল কিন্তু সানরাইজার্স হায়দ্রাবাদ এর কাছে ফাইনালে পরাজিত হয় তারা।

ভারতীয় দল ও রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়ক বিরাট কোহলি ইনস্টাগ্রামে পোস্টটির সাথে ক্যাপশন দিয়েছেন। “আগামীকাল সন্ধ্যা সাড়ে ছয়টায় এখানে ইনস্টাগ্রামে, আমার বন্ধু এবির সাথে লাইভে আসছি। আমাদের কঠিন সময়ে এবং বিশ্বজুড়ে বর্তমান পরিস্থিতিতে এবং ২০১৬ সালের মরসুমে এবং সবুজ জার্সিতে এই বিশেষ গেমের বিষয়ে একটি ইতিবাচক মানসিকতা রাখার বিষয়ে কথা বলুন। এছাড়াও, সেই ম্যাচটি থেকে একটি চমক এসেছে যা আপনার পথেও আসছে। আগামীকাল সন্ধ্যা ৬ টা ৩০ মিনিটে আপনার সাথে দেখা হবে।” এখন পর্যন্ত আইপিএলের সর্বোচ্চ অংশীদারিত্বের রেকর্ডটি(২২৯ রান) রয়েছে বিরাট কোহলি এবং এবি ডি ভিলিয়ার্স এর মধ্যে যেটি আবার টি-টোয়েন্টি ক্রিকেটের ইতিহাস দ্বিতীয় সর্বোচ্চ পার্টনারশিপ। গুজরাট লায়ন্স এর বিরুদ্ধে ওই ম্যাচে কোহলি ৫৫ বলে ১০৯ রান করেন এবং ডি ভিলিয়ার্স ৫২ বলে ১২৯ রান করেছিলেন।

Advertisement

#Trending

More in Cricket News