Connect with us

Cricket News

Women’s World cup: বিশ্বকাপ যাত্রা শুরুর আগে ভারতের মহিলা ক্রিকেট দলের সাথে সাক্ষাৎ বিরাট কোহলির! দিলেন মূল্যবান পরামর্শ

Advertisement

করোনা পরিস্থিতির মধ্যে আরো একটি মেগা টুর্নামেন্টের আয়োজন করতে চলেছে বিশ্ব ক্রিকেট নিয়ামক সংস্থা। আজ থেকে নিউজিল্যান্ডের মাটিতে শুরু হতে চলেছে মহিলাদের একদিনের বিশ্বকাপ। আর সেই উদ্দেশ্যে ভারতীয় মহিলা দলের সদস্যদের শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিলেন ভারতীয় সদ্য প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি। আগামী ৬ই মার্চ বিশ্বকাপ যাত্রায় পাকিস্তানের বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলবে ভারত। শুরুতেই আজ ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হবে নিউজিল্যান্ড। ভারতীয় মহিলা ক্রিকেট দলের সামনে এক সুবর্ণ সুযোগ অপেক্ষা করছে। পাকিস্তানের বিরুদ্ধে ভারতীয় পুরুষ দলের পরাজয়ের প্রতিশোধ নেওয়ার সুযোগ অপেক্ষা করছে তাদের সামনে।

আজ ভারতীয় সদ্য প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি নিজের ক্যারিয়ারের শততম টেস্ট ম্যাচ খেলতে শ্রীলঙ্কার বিরুদ্ধে মাঠে নেমেছেন। তার আগেই ভারতীয় মহিলা সৈনিকদের শুভেচ্ছা বার্তা পাঠালেন তিনি। বিরাট কোহলি লিখেছেন, “ভারতীয় মহিলা দলকে সমর্থন করার একটি ভাল সুযোগ পাবে না কারণ এটি একটি মহিলা বিশ্বকাপ। আপনি সবাই সকালে ভারত বনাম পাকিস্তান ম্যাচ উপভোগ করবেন।” কোহলির সাথে সাথে ভারতীয় মহিলা দলের জন্য শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন পুরুষ দলের অধিনায়ক রোহিত শর্মা এবং ঋষভ পন্থ। রোহিত শর্মা লিখেছেন,”ভারতের মহিলা দল একটি মিশনে রয়েছে, আমাদের সবার উচিত ভারতীয় মহিলা দলকে সমর্থন করা।”

প্রথম ম্যাচে ভারতীয় মহিলা ক্রিকেট দলের সামনে দাঁড়িয়ে রয়েছে শক্তিশালী পাকিস্তান। তাই বিশ্বকাপ যাত্রা শুরু করার পূর্বে অধিক মনোবল প্রয়োজন ভারতীয় দলের জন্য। ২০২১ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের কাছে ১০ উইকেটে হেরেছিল ভারতীয় পুরুষ দল। আর সেই জন্য মহিলা দলের সামনে লক্ষ্যমাত্রা আরো কঠিন হয়ে দাঁড়িয়েছে। যেভাবেই হোক পুরুষ দলের পরাজয়ের যোগ্য জবাব দিতে মরিয়া ভারতীয় মহিলা ক্রিকেট দল।

Advertisement

#Trending

More in Cricket News