Connect with us

Cricket News

KKR Vs PBKS: ৮ ছক্কা, ২ চার-অথচ মাঝব্যাটে লেগেছে মাত্র একটি! স্বীকার করলেন খোদ রাসেল

Advertisement

ভাগ্য বুঝি একেই বলে। গতকাল ব্যাট হাতে যে বিধ্বংসী ইনিংস খেলেছেন আন্দ্রে রাসেল তা ভুলবেন না কোন ক্রিকেট প্রেমী। চারের চেয়ে ছক্কার পরিমানটা ছিল অনেক বেশি। গতকালকের বিধ্বংসী ইনিংসের পর ‘অরেঞ্জ ক্যাপের’ মালিক এখন আন্দ্রে রাসেল। তবে আন্দ্রে রাসেল কি দুর্দান্ত ইনিংস খেলেছেন নাকি ভাগ্য গুনে ৩১ বলে ৭০ রান করেছেন? এই প্রশ্নের উত্তর দিলেন খোদ আন্দ্রে রাসেল।

গতকাল রাসেল যখন ক্রিজে এসেছিলেন, তখন ৫১ রানে চার উইকেট হারিয়ে ধুঁকছিল কেকেআর। সেখান থেকে ম্যাচের রং পালটে দেন রাসেল। তাঁর সৌজন্যেই ৩৩ বল বাকি থাকতে অনায়াসে ম্যাচ জিতে গিয়েছে কলকাতা। এরপর ধারাভাষ্যকার হাসতে হাসতে আন্দ্রে রাসেলকে প্রশ্ন করেন, কতগুলি শর্ট ব্যাটের মাঝখানে লেগেছে? এই প্রশ্নের উত্তর অবশ্যই হাসতে হাসতে দিয়েছেন ক্যারিবিয়ান ক্রিকেটার রাসেল। তিনি ধারাভাষ্যকারের প্রশ্নের উত্তরে সরাসরি বলেন, একটিমাত্র শর্ট ব্যাটের মাঝখানে লেগেছে।

গতকাল কলকাতার মহা বিপদে পুরনো আন্দ্রে রাসেলকে দেখলো ক্রিকেট বিশ্ব। দানবীয় গতিতে পাঞ্জাব কিংসের বিরুদ্ধে তার বিধ্বংসী ব্যাটিংয়ের প্রশংসায় এখন ক্রিকেটপ্রেমীরা। সংক্ষিপ্ত সময় অথচ গুরুত্বপূর্ণ ইনিংসটি খেলেছিলেন আন্দ্রে রাসেল। তার ইনিংসটি সাজান ছিল আটটি ছক্কা এবং দুটি চারের মাধ্যমে। গতকাল তার দুর্দান্ত ইনিংসের ওপর ভর করে বর্তমানে পয়েন্ট টেবিলের শীর্ষ স্থানে রয়েছে শ্রেয়াস আইয়ারের কলকাতা নাইট রাইডার্স।

Advertisement

#Trending

More in Cricket News