Connect with us

Cricket News

CSK Vs LSG: বাদোনির লম্বা ছক্কায় মাথা ফাটল চেন্নাইয়ের সমর্থকের ! রইল ভিডিও

Advertisement

আয়ুশ বাদোনির লম্বা ছক্কায় মাথা ফাটল চেন্নাইয়ের সমর্থকের! হ্যাঁ, গতকাল টানটান উত্তেজনাপূর্ণ ম্যাচে এমন ঘটনা ঘটেছে। টসে জিতে প্রথমে ব্যাটিং করে ২১০ রান সংগ্রহ করে চেন্নাই সুপার কিংস। বিশাল লক্ষ্যমাত্রা তাড়া করে চেন্নাইয়ের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচে জয় তুলে নিয়েছে লখনউ সুপার জায়ান্টস। পরাজয়ের কষ্ট তার ওপর লখনউ সুপার জায়ান্টসের তরুণ ক্রিকেটার আয়ুশ বাদোনির লম্বা ছক্কায় মাথায় চোট পেলেন চেন্নাইয়ের এক সমর্থক। লখনউ-এর বিধ্বংসী ব্যাটিংয়ে ২১০ রান করেও হেরেছে চেন্নাই সুপার কিংস। সেই কষ্ট তো রয়েছে তার উপর বল লেগে আহত। স্বাভাবিক ভাবে চেন্নাইয়ের সেই মহিলা ভক্তের মাথার যন্ত্রণার চেয়ে মনের কষ্টটাই ছিল বেশি।

গতকাল লখনউ সুপার জায়ান্টসের ব্যাটিং ইনিংসের ১৭ তম ওভারে মনে হচ্ছিল এই বুঝি ম্যাচ হাতছাড়া হলো তাদের। তবে ১৮তম ওভারে এসে শিভাম দুবের বলে ম্যাচের চেহারা পুরোপুরি পাল্টে দেন ইভেন লুইস, যখন জয়ের জন্য লখনউ সুপার জায়ান্টসের দরকার ছিল ১২ বলে ৩৪ রান। হাতে ছিল ৬ উইকেট। জিততে হলে প্রয়োজন ছিল প্রতি বলে চার, ছয়ের। সেই সময়ে ১৮.১ ওভারে শিবম দুবের ওয়াইড ইয়র্কারে হাঁটু মুড়ে দুরন্ত একটি শটে ছক্কা হাঁকান আয়ুশ বাদোনি। বলটি অনেক উঁচুতে উঠেছিল। পাশাপাশি ৮৫ মিটার দূরে গিয়ে পড়ে গ্যালারিতে বসে থাকা সিএসকে সমর্থকের মাথায়।


ছয়ে খেলতে নেমে ৯ বলে অপরাজিত ১৯ রানের দুরন্ত ইনিংস খেলেন আয়ুশ বাদোনি। অন্যদিকে, নিজেকে বাঁচানোর চেষ্টা করেও কোনও লাভ হয়নি চেন্নাইয়ের মহিলা ভক্তের। সোজা তাঁর মাথায় গিয়েই পড়ে ছক্কা। তখন সিএসকে-র মহিলা ভক্তকে মাথায় হাত দিয়ে বসে পড়তে দেখা গেছে ক্যামেরায়। এরপর অবশ্য বাকি কাজটা করেন ক্যারিবিয়ান ক্রিকেটার ইভেন লুইস। শিভাম দুবের সেই ওভারে সর্বসাকুল্যে ২৫ রান সংগ্রহ করে লখনউ সুপার জায়ান্টসের দুই ব্যাটসম্যান। ফলশ্রুতিতে শেষ ওভারে তাদের লক্ষ্যমাত্রা গিয়ে দাঁড়ায় মাত্র ৯ রানে। দুর্দান্ত ফর্মে থাকা ইভেন লুইস এবং আয়ুশ বাদোনির শেষ ওভারে সেই রান তুলতে কোনরকম সমস্যায় পড়তে হয়নি।

Advertisement

#Trending

More in Cricket News