Connect with us

Cricket News

IPL 2022: দীপক চাহারের পর এবার মহেন্দ্র সিং ধোনিকে হারাতে চলেছে চেন্নাই সুপার কিংস!!

Advertisement

ভারতের সফলতম ক্রিকেটারদের মধ্যে মহেন্দ্র সিং ধোনি এক উজ্জ্বল ব্যক্তিত্ব। ভারতীয় ক্রিকেট ইতিহাসে তার সাফল্য ঈর্ষণীয়। বিশ্বব্যাপী যে কোন ক্রিকেটারের এখন স্বপ্ন মহেন্দ্র সিং ধোনির মতো নেতৃত্ব প্রদান করা। বিশ্বের সবচেয়ে সফলতম অধিনায়কদের মধ্যে মহেন্দ্র সিং ধোনির নাম উপরের সারিতে লেখা রয়েছে। ভারতীয় দলের অধিনায়ক থাকার সময় ক্রিকেটের সমস্ত ফরম্যাটে শিরোপা অর্জন করেছিলেন মহেন্দ্র সিং ধোনি। এমনকি জাতীয় দলের পাশাপাশি ভারতীয় প্রিমিয়ার লিগেও অন্যতম সফল অধিনায়ক তিনি। আইপিএলের ইতিহাসে তার নেতৃত্বে চেন্নাই সুপার কিংস সর্বাধিকবার ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করেছে।

চলতি মাসের ২৬ তারিখে আইপিএলের প্রথম ম্যাচ অনুষ্ঠিত হবে। সূত্রের খবর, আইপিএলের প্রথম অংশের কয়েকটি ম্যাচে চেন্নাই সুপার কিংস তাদের সফলতম অধিনায়ককে হারাতে চলেছে। অর্থাৎ আইপিএলের প্রথম কয়েকটি ম্যাচে খেলবেননা মহেন্দ্র সিং ধোনি। জানা গেছে, পিঠে মর্মান্তিক ব্যথার জন্য সাড়ে চার সপ্তাহের জন্য বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছে মহেন্দ্র সিং ধোনির ফিজিশিয়ান। সাড়ে চার সপ্তাহ বিশ্রামে থাকলে আইপিএল শুরুর দিকে বেশ কয়েকটি ম্যাচ মিস করবেন মহেন্দ্র সিং ধোনি। বিষয়টি নিয়ে বর্তমানে বেশ চিন্তিত চেন্নাই সুপার কিংস শিবির।

মেগা নিলামের পূর্বে মহেন্দ্র সিং ধোনিকে ১২ কোটি টাকা ব্যয় করে দলে নিয়েছে চেন্নাই সুপার কিংস। এদিকে হাতে চোট পেয়ে ইতিমধ্যে জাতীয় দল থেকে ছিটকে গেছেন চেন্নাই সুপার কিংসের প্রধান অস্ত্র দীপক চাহার। যাকে মেগা অকশন থেকে ১৪ কোটি টাকা ব্যয় করে কিনেছিল চেন্নাই সুপার কিংস। অর্থাৎ আইপিএল শুরুর পূর্বে দুই প্রধান অস্ত্র হারালো চেন্নাই শিবির। মনে করা হচ্ছে, মহেন্দ্র সিং ধোনির অনুপস্থিতিতে চেন্নাই শিবিরের নেতৃত্ব দেবেন ভারতীয় অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। যাকে সর্বাধিক ১৬ কোটি টাকা মূল্যে রিটেন করেছে চেন্নাই সুপার কিংস।

Advertisement

#Trending

More in Cricket News