Connect with us

Cricket News

IPL 2022: ভারতীয় সেনাবাহিনীদের শ্রদ্ধা জানিয়ে বিশেষ জার্সি লঞ্চ করলো চেন্নাই সুপার কিংস! রইল ভিডিও

Advertisement

আজ আইপিএলের অন্যতম সফল দল চেন্নাই সুপার কিংস নিজেদের জার্সি প্রকাশ্যে এনেছে। তবে চেন্নাই সুপার কিংসের জার্সি খুব একটা পরিবর্তন হয়নি। শুধু জার্সির স্পন্সর পরিবর্তন করা হয়েছে। আর মাত্র কয়েকটি প্রহরের অপেক্ষা! আইপিএলের পঞ্চদশ তম আসরের আয়োজন এখন তুঙ্গে। মেগা আসর ঘিরে উত্তেজনার শেষ নেই ক্রিকেটপ্রেমীদের মধ্যে। আগামী ২৬ মার্চ আইপিএল প্রথম ম্যাচে মাঠে নামবে চেন্নাই সুপার কিংস এবং কলকাতা নাইট রাইডার্স। করোনা পরিস্থিতির মধ্যে সবকিছু ঠিক রাখতে ক্রিকেটারদের জন্য এবং খেলার মাঠে একাধিক নতুন নিয়ম লাগু করতে চলেছে বিসিসিআই।

আজ মহেন্দ্র সিং ধোনি, রবীন্দ্র জাদেজা এবং ঋতুরাজ গায়কোয়াড় একটি ভিডিও ক্লিপের মাধ্যমে প্রকাশ্যে এনেছেন চেন্নাই সুপার কিংসের নতুন জার্সি। তবে চেন্নাই সুপার কিংসের লঞ্চ করা জার্সিতে শুধুমাত্র কয়েকটি নতুন লোগো যুক্ত করা হয়েছে। জার্সির সামনে দলের লোগোর উপরে চারটি তারকা বসানো হয়েছে, যা চারবারের ট্রফি জয়ের ইঙ্গিত। আপনাদের জানিয়ে রাখি, মহেন্দ্র সিং ধোনি ২০০৮ সাল থেকে চেন্নাই সুপার কিংসের নেতৃত্ব দিয়ে আসছেন। খেলোয়াড়দের যাতে কোনো ধরনের সমস্যায় পড়তে না হয় সেজন্য নতুন নকশা করা হয়েছে কাঁধে।


তার নেতৃত্বে ভারতীয় প্রিমিয়ার লিগের আসরে চেন্নাই সুপার কিংস সর্বাধিক বার ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করেছে। এছাড়া শিরোপা জয়ের সাফল্যের নিরিখে চারবার শিরোপা অর্জন করে এই তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে চেন্নাই। ২০২০ সালে প্রথমবারের মতো কোয়ালিফাই করতে না পারলেও ২০২১ সালে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে কাঙ্খিত লক্ষ্য অর্জন করেছিল চেন্নাই সুপার কিংস। আসন্ন আইপিএলের মেগা আসরে প্রথম ম্যাচেই মাঠে নামবে চেন্নাই সুপার কিংস। উল্লেখ্য, “চেন্নাই সুপার কিংস ভারতীয় সেনাবাহিনীর সম্মানে নিজেদের জার্সিতে যুক্ত করেছে ভারতীয় সেনাবাহিনীদের পোশাকের অংশবিশেষ। যেটি চেন্নাই সুপার কিংসের জার্সিকে আরো সুন্দর করে তুলেছে।”

Advertisement

#Trending

More in Cricket News