Connect with us

Cricket News

IPL 2022: দলের ভিতরে অন্তদ্বন্দ্ব, চাকরি গেল রাজস্থান রয়্যালসের এই কর্মকর্তার

Advertisement

পৃথিবীর সবচেয়ে জনপ্রিয় লীগ ভারতীয় প্রিমিয়ার লিগের পঞ্চদশ তম আসরের খেলা আজ থেকে শুরু হতে চলেছে। মেগা আসরের প্রথম ম্যাচে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে মাঠে নামবে কলকাতা নাইট রাইডার্স। ভারতীয় ক্রিকেট বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী আরো দুটি দল যুক্ত করা হয়েছে আইপিএলে। এছাড়া সম্পূর্ণ নতুনভাবে দল সাজিয়েছে ফ্র্যাঞ্চাইজিগুলো। আজকের ম্যাচে গতবারের দুই ফাইনালিস্ট মুখোমুখি হবে। কলকাতা নাইট রাইডার্সের কোচ ব্র্যান্ডন ম্যাককালাম জানিয়েছেন, গতবারের ফাইনালে চেন্নাইয়ের কাছে পরাজয়ের প্রতিশোধ নিবে কলকাতা নাইট রাইডার্স।

এদিকে মেগা আসর শুরু হওয়ার পূর্বে দলের ভেতর অন্তর্দ্বন্দ্ব শুরু হলো রাজস্থান রয়্যালসের। বিশ্বব্যাপী জনপ্রিয় লিগের অন্যতম সেরা ফ্র্যাঞ্চাইজি রাজস্থান রয়্যালসের সোশ্যাল মিডিয়া অ্যাডমিনের দায়িত্বজ্ঞানহীন পোস্ট রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বিশ্বব্যাপী তুমুল জনপ্রিয় ভারতীয় প্রিমিয়ার লিগের সফল দল রাজস্থান রয়্যালসের সোশ্যাল মিডিয়া এখন খেলাঘর হয়ে দাঁড়িয়েছে। যেমনভাবে ইচ্ছা রাজস্থানের টুইট অ্যাকাউন্ট ব্যবহার করছেন ক্রিকেটাররা এমনকি রাজস্থানের সোশ্যাল মিডিয়া অ্যাডমিনও। এর ফলে দলের ভেতরে শুরু হয়েছে অন্তদ্বন্দ্ব।


গতকাল রাজস্থানের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে অধিনায়ক সঞ্জু স্যামসনের একটি ছবি পোস্ট করে রাজস্থানের সোশ্যাল মিডিয়া অ্যাডমিন। এরপরে সমস্ত বিবাদের সূত্রপাত ঘটে। দলের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে সঞ্জু স্যামসনের একটি ছবি শেয়ার করা হয়েছিল। যেখানে সঞ্জুর ছবিটিকে এডিট করা হয়েছিল। ছবিতে মাথায় বড় টুপির পাশাপাশি কানে দুল ঝুলতে দেখা গিয়েছিল সঞ্জুর। তার চোখে কালো চশমা দেওয়া ছিল। ক্যাপশনে লেখা ছিল- “কী সুন্দর চেহারা।”

এরপর রাজস্থানের অধিনায়ক সঞ্জু স্যামসন নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে রাজস্থানের অফিশিয়াল একাউন্ট ব্লক করে দেন। তাছাড়া রাজস্থানের টিম ম্যানেজমেন্টের কাছে অভিযোগ জানান সঞ্জু স্যামসন। এরপর কর্তৃপক্ষের হস্তক্ষেপে চাকরীচ্যুত করা হয় ওই সোশ্যাল মিডিয়া অ্যাডমিনকে।

Advertisement

#Trending

More in Cricket News