Connect with us

Cricket News

PBKS vs SRH: বিধ্বংসী বোলিং পাঞ্জাব কিংসের! ৫ রানের ব্যবধানে ম্যাচ জিতল পাঞ্জাব

Advertisement

আজ আইপিএলের ৩৭ তম ম্যাচে টসে জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় সানরাইজ হায়দ্রাবাদ। সানরাইজ হায়দ্রাবাদের অন্যতম সেরা পেচ বোলার টি নটরাজন বর্তমানে করোনা আক্রান্ত হয়ে আইসোলেশনে রয়েছেন। তাছাড়া তার সাথে অন্যতম সেরা অলরাউন্ডার বিজয় শংকর সহ একাধিক সদস্য রয়েছে আইসোলেশনে। সানরাইজ হায়দ্রাবাদের আহব্বানে প্রথমে ব্যাটিং করতে নামে কে এল রাহুলের পাঞ্জাব কিংস। দীর্ঘ বিরতির পর পাঞ্জাব কিংসের একাদশে যুক্ত হন ক্রিস গেইল। কিন্তু আজকের ম্যাচের ওপেনিং জুটি দলের জন্য তেমন কোনো গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারেনি পাঞ্জাব কিংস। ওপেনিং ব্যাটসম্যান কে এল রাহুল মাত্র ২০ রানে প্যাভিলিয়নে ফেরেন। দলের জন্য সর্বোচ্চ রান করেছেন এইডেন মার্করাম। তিনি ব্যক্তিগত ২৭ রান সংগ্রহ করেন।

দীর্ঘ বিরতির পর সানরাইজ হায়দ্রাবাদ আজকের ম্যাচে কিছুটা ছন্দে ফিরেছিল। দলের হয়ে জেসন হোল্ডার ব্যক্তিগত তিনটি উইকেট দখল করেন। এছাড়া আব্দুল সামাদ, খলিল আহমেদ, রশিদ খানএবং ভুবনেশ্বর কুমার একটি করে উইকেট দখল করেন। সানরাইজ হায়দ্রাবাদের বোলারদের বোলিংয়ের সামনে মাত্র ১২৫ রানে ৭ উইকেট হারিয়ে নিজেদের ইনিংস শেষ করে পাঞ্জাব কিংস। সানরাইজ হায়দ্রাবাদের সামনে ১২৬ রানের লক্ষ্যমাত্রা স্থির করে পাঞ্জাব কিংস।

মাত্র ১২৬ রানের লক্ষ্যমাত্রা নিয়ে খেলতে নেমে নাজেহাল হয়ে পড়ে সানরাইজ হায়দ্রাবাদ। ওপেনিং জুটিতে ঋদ্ধিমান সাহা একাই লড়াই করেন। ব্যক্তিগত দুই রানের প্যাভিলিয়নে ফেরেন ওপেনিং ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার। অধিনায়ক কেন উইলিয়ামসন ব্যক্তিগত ১ রানে মাঠ ত্যাগ করেন। উইকেট-রক্ষক ব্যাটসম্যান ঋদ্ধিমান সাহা ৩১ রানের ইনিংস খেলেন। এছাড়া ক্যারিবিয়ান পেস বোলার জেসন হোল্ডার ৪৭ রানের ইনিংস খেললেও শেষ রক্ষা করতে পারেননি। পাঞ্জাব কিংসের অন্যতম সেরা স্পিন বোলার রবি বিষ্নুই ব্যক্তিগত তিনটি এবং মোহাম্মদ সামি ব্যক্তিগত দুটি উইকেট দখল করেন। এত কম রান করেও সানরাইজ হায়দ্রাবাদ কে ৫ রানে পরাজিত করে পয়েন্টস টেবিলে আরো ২ টি মূল্যবান পয়েন্ট যোগ করল পাঞ্জাব কিংস।

Advertisement

#Trending

More in Cricket News