Connect with us

Cricket News

Dhoni-Virat: ম্যাচ শুরুর আগে আড্ডায় মেতে উঠলেন ধোনি-কোহলি! ছবি ভাইরাল ক্রিকেটপ্রেমীদের মধ্যে, রইল ভিডিও

Advertisement

ভারতীয় প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি এবং বর্তমান অধিনায়ক বিরাট কোহলির মধ্যে সমঝোতা সবার জানা। দু’জনে একে অন্যের সাথে নানা মাধ্যমে দেখা গিয়েছে গত কয়েক বছর ধরে। মহেন্দ্র সিং ধোনি নিজের সমস্ত অভিজ্ঞতা দিয়ে পূর্ণ করে দিয়েছেন বিরাট কোহলিকে। গতকাল আইপিএলের ৩৫ নম্বর ম্যাচে তাদের দুজনকে আবার একসাথে দেখা গেল। তবে পরস্পরের বিরুদ্ধে খেলতে নেমেছিল তারা। গতকাল আইপিএলের ম্যাচটি অনুষ্ঠিত হওয়ার কথা ছিল দুবাইয়ের শারজায় স্টেডিযয়ামে। কিন্তু হঠাৎ সেখানে বালির ঝড় শুরু হওয়াতে কিছুটা দেরি করে টস পর্ব সারেন আম্পায়াররা।

কিন্তু নির্ধারিত সময় মাঠে নেমে পড়েছিলেন দুই দলের অধিনায়ক। টস পর্ব কিছুটা সময় দেরি করে করার সিদ্ধান্ত হওয়ায় দুজনকে খোশমেজাজে একে অন্যের সাথে কথা বলতে দেখা যায় মাঠের মধ্যে। আর সেই সময় দু’জন হাসিঠাট্টায় মেতে ওঠেন। এক সময় বিরাট কোহলি হাসতে হাসতে মহেন্দ্র সিং ধোনিকে জড়িয়ে ধরেন। আর ক্যামেরাম্যানের চোখে পড়ে যায় সেই দৃশ্য। সাথে সাথে দৃশ্যটি ফ্রেমবন্দি করেন তিনি। সোশ্যাল মিডিয়ায় পৌঁছাতে না পৌঁছাতেই রীতিমত ভাইরাল হয়ে পড়ে ছবিটি। দীর্ঘদিন পরে দুই প্রিয় মানুষকে একত্রিত দেখতে পেয়ে যেন চোখ জুড়িয়েছে ক্রিকেটপ্রেমীদের।

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে এই দুই অধিনায়কের সম্পর্ক আরও মজবুত হতে চলেছে। কারণ টি-টোয়েন্টি বিশ্বকাপে কোহলিদের মেন্টর হিসেবে দলের সাথে যুক্ত হতে চলেছেন অভিজ্ঞ মহেন্দ্র সিং ধোনি। যেটি ভারতীয় ক্রিকেট বোর্ডের এক ঐতিহাসিক সিদ্ধান্ত বলে ইতিমধ্যে জানিয়েছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। আইপিএলের আসর শেষ হতে না হতেই শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। আর এটাই হবে সংক্ষিপ্ত ওভারের খেলায় বিরাট কোহলির শেষ নেতৃত্ব। তাই একদিকে মহেন্দ্র সিং ধোনির অন্তর্ভুক্তি এবং অন্যদিকে বিরাট কোহলির শেষ অধিনায়কত্ব যেন এক নতুন উত্তেজনার সৃষ্টি করেছে ক্রিকেটমহলে। ভারত ২৪শে অক্টোবর পাকিস্তানের বিরুদ্ধে প্রথম ম্যাচ দিয়ে শুরু করতে চলেছে টি-টোয়েন্টি বিশ্বকাপের যাত্রা।

Advertisement

#Trending

More in Cricket News