Connect with us

Cricket News

Kolkata Knight Riders: রাসেলের বিকল্প ক্রিকেটার পেয়ে গেছে কেকেআর, নাম জানালেন মর্গ্যান

Advertisement

বৃহস্পতিবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে দুরন্ত জয় হাসিল করেছে কলকাতা নাইট রাইডার্স। ৮৬ রানের ব্যবধানে জয়লাভ করেছে কেকেআর। গতকালের ম্যাচের পর উচ্ছ্বসিত কেকেআর অধিনায়ক ইয়ন মর্গ্যান। অধিনায়কের মতে বৃহস্পতিবারের ম্যাচে কেকেআরের প্রত্যেকটি ক্রিকেটার ভালো খেলেছে, দাবি অধিনায়কের। এই জয় তাদের প্রাপ্য ছিল বলেই জানিয়েছেন মর্গ্যান।

ম্যাচে জয়ের পর মর্গ্যান বলেন, এর থেকে ভালো কিছু হতে পারতো বলে তিনি মনে করছেন না। শুভমান গিল ও বেঙ্কটেশ আইয়ারের পারফরম্যান্সের প্রশংসা করেছেন কেকেআর অধিনায়ক। টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে ১৭০ রান তুলেছিল কেকেআর। অধিনায়ক বলেন, তাদের দলের আক্রমণাত্মক ব্যাটাররা মাঝের ওভারে ভালো খেলে রান তুলেছেন। শাকিব আল হাসান শেষ দুই ম্যাচে রাসেলের অনুপস্থিতি বুঝতে দেননি। ম্যাচ শেষে বললেন মর্গ্যান। তিনি এও জানান রাসেল ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছে। পরবর্তী ম্যাচে তিনি দলে ফিরবেন কিনা সেই নিয়ে এখনও পর্যন্ত কিছুই বলেননি তিনি। তার মতে, বৃহস্পতিবার মাঠে নেমে তারা ভালো খেলেছিলেন তাই জয় তাদের প্রাপ্য ছিল।

প্লে-অফে চতুর্থ স্থানে নিজেদের জায়গা পাকা করেছে কেকেআর। প্লে-অফে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মুখোমুখি হতে পারে কলকাতা নাইট রাইডার্স। তবে তা নির্ভর করছে মুম্বাইয়ের হার জিৎ-এর উপর। শুক্রবার মুম্বাই ইন্ডিয়ান্সের ম্যাচের দিকে নজর থাকবে গোটা ক্রিকেটমহলের। এদিন মুম্বাই যদি ম্যাচে জয় হাসিল করে নেয় তাহলে কেকেআরকে পিছনে ফেলে প্লে-অফে চতুর্থ স্থান দখল করবে রোহিত বাহিনী।

Advertisement

#Trending

More in Cricket News