Connect with us

Cricket News

Rabindra Jadeja: “নেতা হয়ে চিন্তিত নই, ধোনি তো সাথে রয়েছেই”, প্রতিক্রিয়া রবীন্দ্র জাদেজার

Advertisement

গতকাল চেন্নাই সুপার কিংসের অধিনায়কত্ব ছেড়েছেন আইপিএলের ইতিহাসে সর্বকালের সেরা অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। ২০০৮ সাল থেকে চেন্নাইয়ের নেতৃত্ব দিয়ে আসছেন মহেন্দ্র সিং ধোনি। তারই নেতৃত্বে চেন্নাই সুপার কিংস আইপিএলের ইতিহাসে সর্বাধিক বার ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করেছিল। মহেন্দ্র সিং ধোনি মোট ১২ বার চেন্নাই সুপার কিংসের নেতৃত্ব দিয়ে দলকে ৯ বার ফাইনালে নিয়ে গেছেন। তার নেতৃত্বে চেন্নাই সুপার কিংস চারবার শিরোপা জয়ের স্বাদ গ্রহণ করেছে। তাই নিঃসন্দেহে মহেন্দ্র সিং ধোনি আইপিএলের ইতিহাসে সবচেয়ে সফল অধিনায়ক সে কথা বলে দিতে হয় না।

এদিকে মহেন্দ্র সিং ধোনির বদলে চেন্নাই সুপার কিংসের নতুন নেতা হয়েছেন রবীন্দ্র জাদেজা। নেতৃত্ব পেতেই তার প্রতিক্রিয়া সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে চেন্নাই সুপার কিংস। সেখানে রবীন্দ্র জাদেজা বলেন, “একই সঙ্গে ভাললাগছে, আবার এটাও ভাবছি যে, বড় জুতোয় পা গলাতে হবে। মাহি ভাই চেন্নাই সুপার কিংসে একটা ঐতিহ্য তৈরি করে দিয়েছে। আমাকে সেটাই এগিয়ে নিয়ে যেতে হবে। যদিও আমি অধিনায়কত্ব নিয়ে খুব একটা ভাবছি না। কারণ ধোনি দলের সঙ্গে ছিল এবং আছে। যখনই কোনও প্রশ্ন করার হবে, আমি করতে পারব। সকলকে ধন্যবাদ এই অধিনায়ক হওয়ার জন্য আমাকে শুভেচ্ছা ও ভালবাসা জানানোর জন্য। আমাদের এভাবেই সমর্থন করতে থাকবেন। চিয়ার্স।”

অর্থাৎ মহেন্দ্র সিং ধোনি যতদিন চেন্নাই সুপার কিংসের হয়ে মাঠে নামবেন ততদিন কোন রকম সিদ্ধান্ত নিতে অসুবিধা হবে না রবীন্দ্র জাদেজার, এমনটাই মনে করেন তিনি। এর কারণ অবশ্য আর কিছুই নয়, মহেন্দ্র সিং ধোনি এবং রবীন্দ্র জাদেজার মধ্যে সখ্যতার কথা কারো অজানা নয়। ২০১২ সাল থেকে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে আইপিএল খেলা আসছেন রবীন্দ্র জাদেজা। মাঝখানে ২০১৬-১৭ সালে একটি মরশুমের জন্য গুজরাটের জার্সিতে মাঠে নেমেছিলেন জাদেজা। তবে সেখান থেকে প্রত্যাবর্তন করে ধারাবাহিকভাবে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে মাঠে ঝড় তুলে চলেছেন রবীন্দ্র জাদেজা। গতকাল মহেন্দ্র সিং ধোনি নিজেই দলের ব্যাটন তুলে দিয়েছেন জাদেজার বিশ্বস্ত হাতে।

Advertisement

#Trending

More in Cricket News