Connect with us

IPL League

‘আমি সত্যই বিশ্বাস করি IPL হওয়া উচিত’, মহামারি আতঙ্কের মাঝে বললেন ইংলিশ তারকা

Advertisement

করোনা ভাইরাস প্রাদুর্ভাবের কারণে আইপিএল ২০২০ এপ্রিলের ১৫ তারিখ স্থগিত করা হয়েছিল। এটি ২৯ শে মার্চ শুরু হওয়ার কথা ছিল, সরকার বিদেশি ভিসা বাতিল ঘোষণা করার পরে বিসিসিআইকে উল্লিখিত তারিখ পর্যন্ত পিছিয়ে যেতে হয়েছিল। বিশ্বজুড়ে ও দেশজুড়ে অবস্থার অবনতি হওয়ায় এই বছর আইপিএল অনুষ্ঠিত হওয়া ক্রমশ কঠিন দেখা যাচ্ছে। তবে ইংল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার কেভিন পিটারসেন বিশ্বাস করেন, এই বছর টি-টোয়েন্টি একটু অন্যরকম হওয়া উচিত। তিনি তিনটি নিরাপদ স্থানে সম্পৃক্ত টুর্নামেন্টের পরামর্শ দিয়েছেন এবং মনে করেন যে বন্ধ দরজার পিছনে ম্যাচগুলি খেলতে কোনও আপত্তি থাকা উচিত নয়।

পিটারসন একটি ক্রিকেটীয় চ্যানেলে বলেছেন, “যদি জুলাই-আগস্ট এর প্রথম দিকের কথা বলা যায়, আমি সত্যই বিশ্বাস করি আইপিএলটি হওয়া উচিত। আমি বিশ্বাস করি এটি ক্রিকেট মরসুমের সূচনা। আমি মনে করি বিশ্বের প্রতিটি খেলোয়াড় আইপিএল খেলতে মরিয়া। ফ্র্যাঞ্চাইজিগুলির অর্থনীতির ক্ষেত্রে কিছু অর্থ পাওয়ার জন্য এমন কোনও উপায় থাকতে পারে যেখানে আপনি সম্ভবত এমন তিনটি ভেন্যু ব্যবহার করেন যা ভক্তদের জন্য পুরোপুরি বন্ধ করা থাকবে এবং খেলোয়াড়রা এখনও বাইরে যেতে পারেন এবং তিন সপ্তাহের বা চার সপ্তাহের জন্য টুর্নামেন্ট খেলতে পারেন। সুতরাং এটি তিনটি স্থানে আরও সুরক্ষিত টুর্নামেন্ট, যা আমরা জানি যে নিরাপদ, যা আমরা জানি সুরক্ষিত।”

তদুপরি, কেভিন পিটারসেন আরও বলেছিলেন যে বিশ্বব্যাপী মহামারীর কারণে পরের কয়েক মাস স্টেডিয়ামে তারা সরাসরি ম্যাচগুলি দেখতে পাবে না এমন ভক্তদের এই বিষয়টি মেনে নেওয়া উচিত। তিনি এই মুহূর্তে তাদের স্টেডিয়ামে আনার ঝুঁকিও উল্লেখ করেছিলেন। “আমি মনে করি না যে এই পরিস্থিতিতে ভক্তদের ঝুঁকিপূর্ণ হওয়া দরকার। আমি মনে করি ভক্তদের বুঝতে হবে তারা এই মুহুর্তে কোনও লাইভ ম্যাচ দেখতে পারে না এবং তারা এটি করলে সম্ভবত ভবিষ্যতের জন্য কোনও লাইভ ম্যাচ দেখতে পাবে না। তবে এই মুহুর্তে মুম্বই ইন্ডিয়ান্স বনাম চেন্নাই সুপার কিংসের ম্যাচ দেখতে আপনি কি সকলকে অনুমতি দেবেন?” তিনি আরও যোগ করেছেন।

Advertisement

#Trending

More in IPL League