Connect with us

Cricket News

IPL 2022: পাকিস্তানিরা IPL খেলার সুযোগ পেলে এই ক্রিকেটারের দাম হত ১৫-২০ কোটি টাকা! নিরলিপ্ত শোয়েব আখতার

Advertisement

সংবাদমাধ্যমে ক্রিকেট সম্পর্কিত এক আলোচনায় অংশগ্রহণ করে পাকিস্তানের প্রাক্তন পেস বোলার শোয়েব আখতার এমনটাই বললেন। তিনি বলেন, পাকিস্তানি ক্রিকেটাররা একটি মাত্র মরশুমে আইপিএল খেলার সুযোগ পেয়েছিল। সেবার ডেকান চার্জার সবচেয়ে বেশি দামি শাহিদ আফ্রিদিকে কিনেছিল। এরপর থেকে আইপিএলে পাকিস্তানি ক্রিকেটারদের নিষিদ্ধ ঘোষণা করা হয়। তবে যদি পাকিস্তানি ক্রিকেটাররা এখনো আইপিএল খেলার সুযোগ পেতেন তাহলে নিঃসন্দেহে পাকিস্তানের অধিনায়ক বাবর আজম ১৫-২০ কোটি টাকায় বিক্রি হতেন।

শোয়েব আখতার আরো বলেন, কতই না সুন্দর হতো যদি বিরাট কোহলি এবং বাবর আজম একই দলের হয়ে খেলতো। যদি দুজনে একসাথে ওপেনিং করতে নামতেন তাহলে দুই কিংবদন্তির যুগ্ম ব্যাটিং সবার স্মৃতিতে ছবির মত আটকে থাকতো। হয়তো কোনদিন ক্রিকেটের বাধানিষেধের জাল ছিড়ে আবার মিলবন্ধন হবে ভারত-পাকিস্তান। তবে বিরাট-বাবরের ওপেনিং জুটি ক্রিকেটপ্রেমীদের মধ্যে স্মরণীয় হয়ে উঠতো।

আপনাদের জানিয়ে রাখি, ২০০৮ সালে আইপিএলের প্রথম সংস্করণে পাকিস্তানি ক্রিকেটাররা অংশগ্রহণ করেছিলেন ক্রিকেটের এই মহা উৎসবে। এরপর অবশ্য আইপিএলে পাকিস্তানি ক্রিকেটারদের ওপর নিষেধাজ্ঞা জারি করে ভারতীয় ক্রিকেট বোর্ড। প্রথমবারের আইপিএলে সবথেকে বেশি টাকা পেয়েছিলেন শাহিদ আফ্রিদি। তাঁকে নিয়েছিল ডেকান চার্জাস। এছাড়াও সলমন বাট, শোয়েব, সোহেল তনভিররাও আইপিএলে খেলেছিলেন। এখনো পর্যন্ত পাকিস্তানি ক্রিকেটারদের মুখে আইপিএলের প্রশংসা সর্বদায় ভেসে ওঠে এবং এখনো পর্যন্ত পাকিস্তানের প্রত্যেক ক্রিকেটার আইপিএল খেলার ইচ্ছা প্রকাশ করে থাকেন।

Advertisement

#Trending

More in Cricket News