Connect with us

Cricket News

Virat Kohli: নেতৃত্বে না থেকেও আলোচনার শীর্ষে কোহলি! ছ’বছর আগের কোহলিকে দেখতে চান সুনীল গাভাস্কার

Advertisement

নেতৃত্বে না থেকেও আলোচনার শীর্ষ স্থান দখল করে রয়েছেন ভারতের সদ্য প্রাক্তন অধিনায়ক তথা রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি। নেতৃত্বহীন বিরাট কোহলিকে আজ আইপিএলের আসরে প্রথমবার ২২ গজে নামতে দেখা যাবে। আপনাদের জানিয়ে রাখি, বর্তমানে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের নতুন নেতা হয়েছেন প্রোটিয়া অধিনায়ক ফাফ ডু প্লেসিস। তারপরেও বিরাট কোহলির ব্যাট থেকে লম্বা ইনিংসের আশা করছেন ভারতের প্রাক্তন অধিনায়ক সুনীল গাভাস্কার।

সংবাদমাধ্যমের দেওয়া এক সাক্ষাৎকারে সুনীল গাভাস্কার বলেন,”অধিনায়কত্বহীন বিরাট কোহলিকে আবারও পুরনো ছন্দে দেখতে চলেছে ক্রিকেটপ্রেমীরা। ছ’বছরের আগের কোহলিকে এই আইপিএলের আসরে আবারো উপভোগ করতে পারেন তার সমর্থকরা। ২০১৬ সালের মতো বিধ্বংসী হয়ে উঠতে পারেন বিরাট কোহলি। আর এমনটা হওয়া অবশ্যই সম্ভব বিরাট কোহলির জন্য। বর্তমানে তার উপর নেতৃত্বের চাপ নেই। ফলে নিঃসংকোচে ব্যাটিং করতে পারেন বিরাট কোহলি।”

আজ, দিনের দ্বিতীয় ম্যাচে পঞ্জাব কিংসের বিরুদ্ধে নামছে আরসিবি। তার আগে বিরাট বলেছেন, ‘‘এটা একটা ভাল পরিবর্তন হয়েছে। আমি এখন অনেক হাল্কা মেজাজে আছি।’’ এও বলেছেন, ‘‘অনুশীলন করতে এসে একটা উত্তেজনা বোধ করছি। নিজের দক্ষতায় শান দেওয়ার উপরে মনঃসংযোগ করতে পারছি। পাশাপাশি এক জন ব্যাটার হিসেবে কী ভাবে আরও উন্নতি করতে হবে, সে দিকেও নজর দিচ্ছি।’’

এছাড়া নিজের ফেসবুক-টুইটারেও অনুশীলনের ছবি দিয়ে বিরাট মন্তব্য করেছেন, ‘আইপিএল এসে গিয়েছে। সেই উত্তেজনাটা অনুভব করতে পারছি।’ বিশ্বের অন্যতম সেরা এই ব্যাটার মন্তব্য করেছেন, ‘‘আমার কাছে ক্রিকেট হল এই সব অনুভূতিকে উপভোগ করা। আমি সব সময় চেয়েছি, এই অনুভূতিগুলো যেন আমার মধ্যে বেঁচে থাকে। আর আমি প্র্যাক্টিসে এসে বল মারার আনন্দটা পেতে পারি।’’আইপিএলের তৃতীয় ম্যাচে বিরাট কোহলির দুর্দান্ত ইনিংস দেখতে পাবে ক্রিকেটপ্রেমীরা এমনটাই মনে করছেন ভারতের প্রাক্তন অধিনায়ক সুনীল গাভাস্কারও।

Advertisement

#Trending

More in Cricket News