Connect with us

Cricket News

IPL 2022: কলকাতার মালিক চায়না যে বাংলার কোন ক্রিকেটার খেলুক নাইট শিবিরে! বিস্ফোরক সম্বরণ বন্দ্যোপাধ্যায়

Advertisement

বিগত ম্যাচে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের কাছে ৩ উইকেটে হেরেছে কলকাতা নাইট রাইডার্স। বলতে গেলে প্রথম ম্যাচে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধেও কলকাতার পারফরম্যান্স ছিল কোনরকমে জয় পাওয়ার মতই। অর্থাৎ প্রথম দুটি ম্যাচ কোনরকমে কাটিয়েছে কলকাতা নাইট রাইডার্স। এদিকে রঞ্জি ট্রফি জয়ী বাংলার অধিনায়ক সম্বরণ বন্দ্যোপাধ্যায় এবার কলকাতা শিবিরের উদ্দেশ্যে কড়া ভাষায় বললেন এক রাশ কথা। তিনি সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন,’কলকাতা নাইট রাইডার্স শুধুমাত্র বাংলার নামে আইপিএল খেলে। আপনি হাজারো খুঁজলে সেখানে একজন বাঙালি স্টাফ পর্যন্ত খুঁজে পাবেন না।’

তিনি আরো বলেন,’মেগা নিলামে না না করে দশের উপর বাঙালি ক্রিকেটারের নাম উঠেছিল। একজনকে দলে নেওয়া তো দূরের কথা বাঙালি ক্রিকেটারের নাম উঠতেই মুখ ঘুরিয়েছে কলকাতা নাইট রাইডার্সের মালিক। এবার সেই বাঙালি ক্রিকেটারের হাতে বধ হল কলকাতা নাইট রাইডার্স। আর এমনটাই হওয়া প্রয়োজন ছিল বাঙালি নামধারী এই দলের।’ উল্লেখ্য, বিগত ম্যাচে কলকাতার বিরুদ্ধে ব্যাঙ্গালোরের এই জয়ের পিছনে সবথেকে গুরুত্বপূর্ণ ভূমিকা গ্রহণ করেছে বাংলার দুই ক্রিকেটার। শাহবাজ আহমেদ এবং আকাশ দীপ সিং। আর এই পারফরম্যান্সের পরই প্রশ্ন উঠতে শুরু করেছে, গত ফেব্রুয়ারি মাসে আয়োজিত IPL মেগা নিলামে কেন বাংলার ক্রিকেটারদের ব্রাত্য করে রাখল নাইট ম্যানেজমেন্ট?

সম্বরণ বন্দ্যোপাধ্যায় আরো বলেন,”বিগত ম্যাচে কলকাতাকে পরাস্ত করতে দলের হয়ে সবচেয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন বাংলার দুই ক্রিকেটার। এর চেয়ে ভালো খবর আর কি হতে পারে? বাংলার এই ক্রিকেটারদ্বয়ের মধ্যে একজন খেলে মোহনবাগানে এবং অন্যজন তপন মেমোরিয়ালে। এর থেকে ভালো কথা আর কীই বা হতে পারে? প্রথমজন ব্যাট হাতে এবং অপরজন বল হাতে দুর্দান্ত পারফরম্যান্স করল।”

Advertisement

#Trending

More in Cricket News