Connect with us

Cricket News

IPL 2022: ২০২২ IPL-এ প্লে-অফে পৌঁছাবে কলকাতা! ভবিষ্যৎবাণী করলেন সুনীল গাভাস্কার, হাসি সমর্থকদের মুখে

Advertisement

গতবার আইপিএলের আসরে খেলেছিল ফাইনাল। আর এবার একটি ম্যাচে অংশগ্রহণ করে প্লে-অফে পৌঁছানোর তকমা পেল কলকাতার নাইট রাইডার্স। হ্যাঁ, ভারতের কিংবদন্তি ব্যাটসম্যান তথা প্রাক্তন অধিনায়ক সুনীল গাভাস্কার এদিন এমনটাই ভবিষ্যৎবাণী করলেন। তিনি সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন, আমার ফেভারিট দল হিসেবে মুম্বাই ইন্ডিয়ান্স এবং দিল্লি ক্যাপিটালসকে দেখতে পাচ্ছি প্লে-অফে। বিগত কয়েক মরশুমে দুর্দান্ত ক্রিকেট খেলছে দিল্লি ক্যাপিটালস। তাছাড়া প্লে-অফে জায়গা করে নিতে চলেছে কলকাতা নাইট রাইডার্স।

এর পিছনে অবশ্য একাধিক যুক্তি দাঁড় করিয়েছেন সুনীল গাভাস্কার। তিনি বলেন, আইপিএল শুরু হওয়ার পূর্বে ওপেনিং জুটি নিয়ে বেশ দ্বিধাদ্বন্দ্বের মধ্যে পড়েছিল কলকাতা নাইট রাইডার্স। তবে অজিঙ্কা রাহানের দুর্দান্ত ফর্মে সেই দুশ্চিন্তা দূর হয়েছে কলকাতার। তাছাড়া চেন্নাইয়ের বিরুদ্ধে প্রথম ম্যাচে উমেশ যাদবের দুর্দান্ত বোলিং আরো চিন্তা মুক্ত করেছে নাইটদের। প্রথমে মনে করা হয়েছিল কলকাতা নাইট রাইডার্সের ব্যাটিং লাইনআপ ব্যর্থ হবে। তবে চেন্নাইয়ের বিরুদ্ধে সেই দুশ্চিন্তা কাটিয়ে উঠেছে কলকাতা নাইট রাইডার্স। এছাড়া তাদের হাতে দুর্দান্ত বোলিং বিকল্প রয়েছে। আর এই সমীকরণে প্লে-অফে পৌঁছাতে পারে কলকাতা নাইট রাইডার্স।

সুনীল গাভাস্কারের ভবিষ্যৎবাণী হাসি ফুটিয়েছে নাইট সমর্থকদের মুখে। আজ নিজেদের দ্বিতীয় ম্যাচে শক্তিশালী রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের বিরুদ্ধে মাঠে নামবে কলকাতা নাইট রাইডার্স। এদিকে আজকের ম্যাচে কলকাতা শিবিরে প্রত্যাবর্তন করতে পারেন নিউজিল্যান্ড পেসার টিম সাউদি। দলে দুর্দান্ত পেসারের আগমনে নাইট শিবিরের শক্তি অনেকটা বৃদ্ধি পাবে বলে মনে করছেন সুনীল গাভাস্কার। দেখে নিন ব্যাঙ্গালোরের বিরুধ্যে কেমন হতে পারে কলকাতার শক্তিশালী সম্ভাব্য একাদশ-

কলকাতা নাইট রাইডার্সের সম্ভাব্য শক্তিশালী একাদশ: শ্রেয়াস আইয়ার (অধিনায়ক), অজিঙ্কা রাহানে, সুনিল নারাইন, মোহাম্মদ নবী, ভেঙ্কটেশ আইয়ার, নীতীশ রানা, আন্দ্রে রাসেল, স্যাম বিলিংস (উইকেটরক্ষক), টিম সাউদি, বরুণ চক্রবর্তী, উমেশ যাদব।

Advertisement

#Trending

More in Cricket News