Connect with us

Cricket News

IPL 2022: মার্ক উডের বিকল্প হিসেবে বাংলাদেশি এই পেসারকে নিতে চলেছে লখনউ সুপার জায়েন্টস!

Advertisement

অবশেষে ইংলিশ ক্রিকেটার মার্ক উডের বিকল্প খুঁজে বের লখনউ সুপার জায়েন্টস। আইপিএলের মেগা আসর শুরু হতে অপেক্ষা মাত্র আর কয়েকটি প্রহারের। এরইমধ্যে দুঃসংবাদ পেয়েছিল আইপিএলের নতুন ফ্র্যাঞ্চাইজি লখনউ সুপার জায়েন্টস। কে এল রাহুলের দলের মহাবিপদ এসেছিল ইংলিশ ক্রিকেটার মার্ক উডের বিকল্প হিসেবে। আসন্ন আইপিএলের মেগা আসরে আইপিএলে খেলতে পারবেন না ইংলিশ ক্রিকেটার মার্ক উড। ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের তরফ থেকে জানিয়ে দেওয়া হয়েছে যে, কনুইতে চোট লাগার কারণে বেশ কয়েক সপ্তাহ বোলিং করতে পারবেন না তিনি। তবে চোট সারিয়ে উঠতে ঠিক কত সময় লাগবে সে বিষয়ে স্পষ্ট করেনি ক্রিকেট ইংল্যান্ড।

আপনাদের জানিয়ে রাখি, বর্তমানে ইংল্যান্ড ক্রিকেট দল ওয়েস্ট ইন্ডিজ সফরে ব্যস্ত রয়েছে। সেখানে ক্যারিবিয়ানদের বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলছে ইংলিশ দল। আর সেখানেই হাতের কনুইতে চোট পেয়েছেন মার্ক উড। সিরিজের প্রথম ম্যাচে খেলতে নেমে মাত্র ১৭ ওভার বোলিং করে মাঠ ত্যাগ করতে হয় তাকে। এর পরেই ক্রিকেটমহলে উঠতে থাকে জোর জল্পনা। আইপিএলের মেগা আসরে আদৌ খেলতে পারবেন মার্ক উড? অবশেষে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে ইংলিশ ক্রিকেট বোর্ডের তরফ থেকে জানিয়ে দেওয়া হয়েছে, এবারের আইপিএলের মেগা আসরে খেলবেন না সে দেশের বিধ্বংসী এই পেসার।

কে হবে ইংলিশ তারকা মার্ক উডের বিকল্প? ২০২২ আইপিএলের মেগা নিলাম থেকে ৭.৫ কোটি টাকা মূল্যের মার্ক উডকে কিনেছিল লখনউ সুপার জয়েন্টস। আইপিএল থেকে তার বেরিয়ে যাওয়ার বিকল্প হিসেবে এখনো কোন ক্রিকেটারের নাম ঘোষণা করেনি কে এল রাহুলের নতুন দল। তবে ইংলিশ বিধ্বংসী এই ক্রিকেটারকে হারিয়ে নিঃসন্দেহে দলের ভারসাম্য হারালো বলে মনে করছেন সঞ্জীব গোয়েঙ্কা। সূত্রের মান্যতা অনুসারে, ইংলিশ ক্রিকেটার মার্ক উডের বিকল্প হিসেবে লখনউ সুপার জায়েন্টস বাংলাদেশি ক্রিকেটার তাস্কিন আহম্মেদকে দলে যুক্ত করতে চলেছে। উল্লেখ্য, আগামী ২৬ মার্চ কলকাতা নাইট রাইডার্স এবং চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে প্রথম ম্যাচের মাধ্যমে শুরু হবে আইপিএলের মহড়া। যার জন্য ইতিমধ্যে প্রত্যেকটি ফ্র্যাঞ্চাইজি মাঠে নেমে ঘাম ঝরানো শুরু করেছে। আইপিএলের পঞ্চদশ তম আসরে কে তুলবে সেরার শিরোপা? এই প্রশ্নের উত্তর খুঁজতে ব্যস্ত এখন ক্রিকেট বিশেষজ্ঞরা।

Advertisement

#Trending

More in Cricket News