Connect with us

Cricket News

RCB Vs PBSK: ৮ বলে ২৫ রানের বিধ্বংসী ইনিংস স্মিথের! ২০৫-ও শেষ রক্ষা হলো না ব্যাঙ্গালোরের

Advertisement

আজ দিনের দ্বিতীয় ম্যাচে পাঞ্জাব কিংসের বিরুদ্ধে ২২ গজে লড়াইয়ে মাঠে নেমেছিল রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর। যেখানে টসে জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন পাঞ্জাবের অধিনায়ক মায়ানক আগারওয়াল। তবে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের বিধ্বংসী ব্যাটিং মায়ানক আগারওয়ালের তথা পাঞ্জাব কিংসের ঘুম উড়িয়ে দিল। টসে হেরে প্রথমে ব্যাটিং করতে নেমে নির্ধারিত ২০ ওভার ব্যাটিং করে ৩ উইকেট হারিয়ে ২০৫ রান সংগ্রহ করেছে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর।

রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের অধিনায়ক ফাফ ডু প্লেসিস শুরু করেন ধ্বংসাত্মক ব্যাটিং। ১০ ওভারে দলের সংগ্রহ যখন মাত্র ৭০ ঠিক তখনই বিরাট কোহলির সাথে জুটি বাঁধেন ফাফ ডু প্লেসিস। এরপর দুই কিংবদন্তি ক্রিকেটার আগুন ঝরানো ব্যাটিং করেন পাঞ্জাব কিংসের বিরুদ্ধে। ফাফ ডু প্লেসিস ব্যক্তিগত ৮৮ রানের ইনিংস খেলে প্যাভিলিয়নে ফিরলে বিরাট কোহলির সাথে জুটি বাঁধেন দীনেশ কার্তিক। ১৪ বলে অপরাজিত ৩২ রানের ইনিংস খেলেন কার্তিক। এছাড়া বিরাট কোহলি ২৯ বলে খেলেন ৪১ রানের অপরাজিত ইনিংস। দলের হয়ে আরশদীপ সিং এবং রহুল চাহার ব্যক্তিগত একটি করে উইকেট দখল করেন।

২০৬ রানের বিশাল লক্ষ্যমাত্রা তাড়া করতে নেমে অধিনায়ক মায়ানক আগারওয়াল এবং শিখর ধাওয়ান বিধ্বংসী ব্যাটিং শুরু করেন। অধিনায়ক মায়ানক আগারওয়াল ৩২ এবং শিখর ধাওয়ান ৪৩ রানের ইনিংস খেলে সাজঘরে ফিরলে শ্রীলঙ্কান ক্রিকেটার রাজাপাকসে দলের দায়িত্ব তুলে নেন নিজের কাঁধে। তিনি মাত্র ২২ বলে ৪৩ রানের ইনিংস খেলে প্যাভিলিয়নে ফেরেন। ক্যারিবিয়ান ক্রিকেটার স্মিথ মাত্র ৮ বলে ২৫ রানের ধ্বংসাত্মক ইনিংস খেলেন। এর ফলে এক ওভার হাতে রেখে জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেয় পাঞ্জাব কিংস। রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের হয়ে মোহাম্মদ সিরাজ ব্যক্তিগত দুটি উইকেট দখল করেন। এছাড়া আকাশদীপ, হাসারাঙ্গা এবং হার্সেল প্যাটেল ব্যক্তিগত একটি করে উইকেট দখল করেন।

Advertisement

#Trending

More in Cricket News