Connect with us

Cric Gossip

Shane Warne: ‘প্রথম রয়্যালস” আইপিএল জয়ী অধিনায়ক শেন ওয়ার্নের মৃত্যুতে শোকস্তব্ধ রাজস্থান রয়্যালস!!

Advertisement

২০০৮ সালে তরুণ ক্রিকেটারদের নিয়ে আইপিএল আসরের প্রথম শিরোপা জয়ের স্বপ্ন দেখিয়েছিলেন অস্ট্রেলিয়ান কিংবদন্তি স্পিনার শেন ওয়ার্ন! আর সেখান থেকে রাজস্থান রয়েলসের পথপ্রদর্শক হিসেবে দায়িত্ব পালন করে চলেছেন এই কিংবদন্তি স্পিনার। বছর দুয়েক আগে পর্যন্ত রাজস্থান রয়েলসের মেন্টর হিসেবে কাজ করেছেন ওয়ার্ন। তাই তাদের প্রথম অধিনায়কের চিরবিদায় ব্যথিত করেছে গোটা শিবিরকে। বলা যেতে পারে, ভারতীয় প্রিমিয়ার লিগে রাজস্থান রয়্যালসের সাথে শেন ওয়ার্নের কেমিস্ট্রি ছিল জমজমাট।

আইপিএলে চার বছর রাজস্থান রয়্যালসের হয়ে খেলেছিলেন এই কিংবদন্তি স্পিনার। ৫৫ ম্যাচ খেলে ৫৭টি উইকেট নেওয়ার পাশাপাশি ১৯৮ রানও করেছেন শেন ওয়ার্ন। তবে আজ সবটাই অতীত। থাইল্যান্ডে নিজের বাংলোয় সম্ভাব্য হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন ওয়ার্ন। অজি কিংবদন্তির অকালপ্রয়াণে শোকস্তব্ধ রাজস্থান রয়্যালস। আবেগঘন এক বার্তায় ওয়ার্নের দলের প্রতি অবদান এবং কৃতিত্বের স্মৃতিচারণা করে, তাঁকে শ্রদ্ধার্ঘ্য জানিয়েছে রাজস্থান রয়্যালস।

রাজস্থান রয়্যালসের পক্ষ থেকে বলা হয়েছে, ‘শেন ওয়ার্ন হলেন বলের জাদুকর। তিনি আমাদের প্রথম রয়্যাল, যিনি আমাদের বিশ্বাস করিয়েছিল অসম্ভব বলে কোনো কিছু নেই। তিনি এমন একজন লিডার ছিলেন যিনি নিজের কথা রাখতে জানতেন। তার মনবলে সম্পূর্ণতা পেয়েছিল রাজস্থান রয়্যালস। শেষ জীবনে একজন মেন্টর যিনি যা স্পর্শ করেছেন, সবকিছুই সোনা হয়ে গিয়েছে। আমরা এই মুহূর্তে নিজেদের অনুভূতি প্রকাশের ভাষা খুঁজে পাচ্ছি না। তবে এটুকু জানি আজ পৃথিবীটা উনার দক্ষতা, উনার হাসি, উনার জীবনকে পুরোপুরি উপভোগ করার মনোভাব ছাড়া অনেকটাই নিঃস্ব। বিশ্বের অসংখ্য ভক্তদের মতো আমদের হৃদয়ও ভেঙে টুকরো টুকরো হয়ে গিয়েছে তাঁর অকাল প্রয়াণে।’

Advertisement

#Trending

More in Cric Gossip