Connect with us

IPL League

‘কেউ দেখেনি আমি কিভাবে শুরু করেছিলাম’, বন্ধ দরজার পিছনে আইপিএল-এর পক্ষে রোহিত শর্মা

Advertisement

জাতীয় দলের সীমিত ওভারের সহ-অধিনায়ক রোহিত শর্মা বন্ধ দরজার পিছনে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলার ধারণাটিকে সমর্থন করেছেন। টি-টোয়েন্টি টুর্নামেন্টের সূচনা প্রথমবারের মতো ২৯ শে মার্চ থেকে ১৫ এপ্রিল পর্যন্ত স্থগিত করা হয়েছিল বিশাল করোনা ভাইরাস প্রাদুর্ভাবের কারণে। তবে ভারতে লকডাউন ৩ মে অবধি বাড়ানোর পরে আইপিএলকে অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে রাখতে হয়েছে।

রোহিতের দল মুম্বই ইন্ডিয়ান্স আইপিএলের চারবারের চ্যাম্পিয়ন, যথাক্রমে ২০১৩, ২০১৫, ২০১৭ এবং ২০১৮ সালে শিরোপা জিতেছে। তবে আপাতত, ইভেন্টটি বন্ধ হওয়ার সম্ভাবনাগুলিও প্রবল। রোহিত মনে করেন যে শূন্য স্ট্যান্ডের সামনে ম্যাচগুলি খেললেও খেলা যেতে পারে এবং দর্শকদেরও টিভির মাধ্যমে কিছুটা আনন্দ দেওয়া হবে। যদি শেষ পর্যন্ত আইপিএল না ঘটে তবে টুর্নামেন্টের সাথে সম্পর্কিত কর্মীরা ব্যাপক ক্ষয়ক্ষতির মুখোমুখি হবে। বিদেশি খেলোয়াড়দের ছাড়াই আইপিএল অনুষ্ঠিত হওয়ার কথাও বেশ কিছুদিন ধরে চলছে।

রোহিত জানিয়েছেন, “খালি স্টেডিয়ামগুলিতে খেলাটা একটু অবাক দেখাবে। ভক্তরা এটি কীভাবে নেবে তা আমি জানি না। ছোটবেলায় আমাকে অনেকদূর ফিরে যেতে হয়েছিল এবং কীভাবে কেউ আমাকে না দেখেই ক্রিকেট খেলতে শুরু করেছি তা নিয়ে ভাবতে হবে। আমাদের এই বিলাসবহুল স্টেডিয়ামগুলিতে খেলার বিলাসিতা ছিল না, আমি মনে করি জীবন আবার ফিরে আসবে।

বোর্ড যে কোনও নিয়ম নিয়ে আসে, আমাদের তা অনুসরণ করা এবং কিছুটা ক্রিকেট খেলতে হবে। লোকেরা আমাদের টেলিভিশনে দেখতে সক্ষম হবে। কমপক্ষে, এখানে অপেক্ষা করার কিছু আছে। হ্যাঁ, তারা একবার স্টেডিয়ামটি খোলার পরে, তারা আমাদের খেলার জন্য ফিক্সচারগুলি খোলায়, তবেই আমরা কীভাবে এটি পরিকল্পনা করা হবে তা জানতে পারি। আমি যা সংগ্রহ করি তা হল, কম চলাফেরা এবং একটি নির্দিষ্ট অঞ্চলে থাকা খুব গুরুত্বপূর্ণ।”

Advertisement

#Trending

More in IPL League