Connect with us

Cricket News

Shakib Al Hasan: প্রথম ম্যাচে অনবদ্য বোলিং সাকিবের, অলরাউন্ডার দলে ফেরায় খুশি সমর্থকরা

Advertisement

দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে প্রথম একাদশে সুযোগ পেলেন সাকিব আল হাসান। প্রথম ম্যাচেই অনবদ্য বোলিং সাকিবের। দীর্ঘ প্রতীক্ষার পর প্রথম একাদশে সুযোগ পেয়ে নিজেকে মেলে ধরলেন সাকিব আল হাসান। গতকাল সানরাইজ হায়দ্রাবাদের বিরুদ্ধে 4 ওভার বল করে মাত্র ২০ রানের বিনিময়ে একটি মূল্যবান উইকেট তুলে নেন সাকিব আল হাসান। অবশেষে কলকাতা নাইট রাইডার্সের দল নির্বাচকদের মুখে যোগ্য জবাব দিলেন সাকিব। এদিকে সাকিব-আল-হাসান দলে ফেরার রীতিমতো আনন্দিত হয়েছেন কলকাতা নাইট রাইডার্সের ভক্তরা। দীর্ঘদিন সাকিবকে বসিয়ে রেখে ম্যাচ জেতার লড়াই করছিল কলকাতা নাইট রাইডার্স। কালকের ম্যাচে সেরা চারের লড়াইয়ে টিকে থাকল কলকাতা।

কলকাতার জন্য গুরুত্বপূর্ণ ম্যাচে টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় সানরাইজ হায়দ্রাবাদ। কিন্তু কলকাতা নাইট রাইডার্সের বোলারদের সম্মুখে একে একে উইকেট হারাতে থাকে সানরাইজ হায়দ্রাবাদের ব্যাটসম্যানরা। দলের হয়ে অধিনায়ক উইলিয়ামসন সর্বোচ্চ ২৬ রান করেন। এছাড়া আব্দুল সামাদ ব্যক্তিগত ২৫ রানের ইনিংস খেলেন। নির্ধারিত কুড়ি ওভার ব্যাটিং করে সানরাইজ হায়দ্রাবাদ ৮ উইকেট হারিয়ে মাত্র ১১৫ রান সংগ্রহ করে। কলকাতা নাইট রাইডার্সের হয়ে টিম সাউদি, শিভম মাভী এবং বরুণ চক্রবর্তী ২টি করে উইকেট দখল করেন। প্রথমবার সুযোগ পেয়ে সাকিব-আল-হাসান একটি উইকেট দখল করেন।

১১৬ রানের লক্ষ্যমাত্রা নিয়ে খেলতে নেমে একেবারে শান্তিতে রান তুলতে পারেনি কলকাতা নাইট রাইডার্স। এত কম রানের দুর্দান্ত ফাইট করে সানরাইজ হায়দ্রাবাদ। কিন্তু শুভমান গিল দলের হয়ে ৫৭ রানের বিধ্বংসী ইনিংস খেলে দেন। এছাড়া নিতিশ রানা ২৫ রানের ইনিংস খেলেন। সানরাইজ হায়দ্রাবাদের হয়ে জেসন হোল্ডার ব্যক্তিগত দুটি উইকেট দখল করেন। এছাড়া রশিদ খান এবং সিদ্ধাত কল ব্যক্তিগত একটি করে উইকেট দখল করেন। ৬ উইকেট হাতে রেখে জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেয় কলকাতা নাইট রাইডার্স। বর্তমানে কলকাতা নাইট রাইডার্স ১২ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে রয়েছে।

Advertisement

#Trending

More in Cricket News