Connect with us

Cricket News

IPL 2022: হতাশ করলেন শ্রেয়াস আইয়ার, ব্যাট হাতে পুরোপুরি ব্যর্থ তিনি! বললেন আকাশ চোপড়া

Advertisement

কলকাতা নাইট রাইডার্সের নবনিযুক্ত অধিনায়ক শ্রেয়াস আইয়ার নাকি ব্যাট হাতে পুরোপুরি হতাশ করেছেন ভারতের প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়াকে। ধারাভাষ্য দেওয়ার সময় এমন কথা উল্লেখ করেছেন ভারতের প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়া। তিনি বলেন,’যতটা ওর কাছ থেকে প্রত্যাশা করেছিলাম তার কিছুই দিতে পারলেন না শ্রেয়াস। বলতে গেলে আমাকে পুরোপুরি হতাশ করেছে নাইটের অধিনায়ক আইয়ার’। উল্লেখ্য, শ্রেয়াস কেকআরের হয়ে প্রথম দুই ম্যাচে মাত্র ১১৩.৭৯-র স্ট্রাইক রেটে মোট ৩৩ রান করেছেন। এছাড়া তৃতীয় ম্যাচে মাত্র ২৫ রান সংগ্রহ করেন শ্রেয়াস। আর এর জেরেই হতাশ প্রাক্তন নাইট আকাশ চোপড়া।

আপনাদের জানিয়ে রাখি, গতকাল পাঞ্জাব কিংসের বিরুদ্ধে সেরার লড়াইয়ে নেমেছিল কলকাতা নাইট রাইডার্স। যদিও আন্দ্রে রাসেলের বিধ্বংসী ব্যাটিংয়ে ম্যাচ জিতেছে কলকাতা, কিন্তু দলের প্রয়োজনে তেমন কোনো গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারেননি শ্রেয়াস আইয়ার। পাওয়ার প্লেতে পরপর উইকেট হারিয়ে দল যখন ঘুরে দাঁড়ানোর প্রচেষ্টায় মরিয়া ঠিক সেই সময় শ্রেয়াস আইয়ার মাত্র ১৫ বলে ২৫ রানের ছোট্ট ইনিংস খেলে ফেরেন প্যাভিলিয়নে। আর এরপর পরই শ্রেয়াস আইয়ারকে নিয়ে হতাশা প্রকাশ করেছেন আকাশ চোপড়া।

যদিও গত কালকের ম্যাচে উমেশ যাদব এবং আন্দ্রে রাসেল সেরা পারফর্মেন্স করেছেন। বল হতে উমেশ যাদব ব্যক্তিগত চারটি উইকেট এবং ব্যাট হাতে মাত্র ৩১ বল মোকাবেলা করে ৭০ রানের বিস্ফোরক ইনিংস খেলেন আন্দ্রে রাসেল। ফলশ্রুতিতে ৩৩ বল বাকি থাকতে ৬ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেয় কলকাতা নাইট রাইডার্স। আজ আইপিএলের দুটি খেলা অনুষ্ঠিত হবে। দিনের প্রথম ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে মাঠে নামবে রাজস্থান রয়্যালস এবং দিনের দ্বিতীয় খেলায় গুজরাট টাইটান্সের বিরুদ্ধে মাঠে নামবে দিল্লি ক্যাপিটালস।

Advertisement

#Trending

More in Cricket News