Connect with us

Cricket News

IPL 2022: কোহলিদের কাছে হেরেও গর্বিত শ্রেয়াস আইয়ার! কারণ জানালেন স্বয়ং

Advertisement

কলকাতার নাইট রাইডার্সের দলের অধিনায়ক শ্রেয়াস আইয়ার তাদের দলের ক্রিকেটারদের শক্ত মানষিকতা দেখতে চেয়েছিলেন গতকালকের কম রানের ম্যাচে। ম্যাচশেষে সেটাই পরিস্ফুটিত হয়েছে নাইটের খেলার মাধ্যমে। শ্রেয়াস আইয়ার বলেন,’ম্যাচের শুরু থেকে জানাই ছিল আমাদের পরাজয় ঘটবে। সেখানে শেষ ওভার পর্যন্ত খেলা নিয়ে গেছে আমাদের ক্রিকেটাররা।’ উল্লেখ্য, টসে হেরে প্রথমে ব্যাটিং করতে নেমে কলকাতা নাইট রাইডার্স ১৮.৫ ওভার ব্যাটিং করে সবকটি উইকেট হারিয়ে ১২৮ রান সংগ্রহ করতে সক্ষম হয়।

গতকাল আইপিএলের ষষ্ঠ ম্যাচে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের বিরুদ্ধে হেরেও গর্বিত হয়েছেন কলকাতার নাইট রাইডার্সের অধিনায়ক শ্রেয়াস আইয়ার। হ্যাঁ, সংবাদমাধ্যমে ঠিক তিনি এমনটাই বলেন শ্রেয়াস আইয়ার। সংবাদমাধ্যমে শ্রেয়াস আইয়ার বলেন,’উত্তেজনাপূর্ণ একটি ম্যাচের সমাপ্তি ঘটল। ম্যাচের ফলাফল এমনটা হবে সেটা আমরা আগে থেকেই জানতাম। তবে শেষ পর্যন্ত লড়তে হবে এই মানসিকতা নিয়েই খেলার কথা বলেছিলাম সতীর্থদের। ওরা খেলার মাঠে যে দৃঢ়তা দেখিয়েছে নিঃসন্দেহে আগামী ম্যাচগুলোতে আমাদের পথচলা অনেকটাই সহজ হয়ে যাবে।’

ম্যাচ শেষে একাধিক মাধ্যমে সমালোচিত হয়েছেন শ্রেয়াস আইয়ার। অনেকেই মনে করছেন ইনিংসের ১৯ তম ওভারে ভেঙ্কটেশ আইয়ারকে দিয়ে বল করানো উচিত হয়নি শ্রেয়াস আইয়ারের। সেখানে আবার অনেকেই শ্রেয়াস আইয়ারের অধিনায়কত্ব নিয়ে প্রশংসা করেছেন। ১৯তম ওভারে বেঙ্কটেশ আয়ারকে আনা উচিত হয়নি কারণ তার আগে একটিও ওভার বল করেননি তিনি। ১৯তম ওভারে ১০ রান দেন বেঙ্কটেশ। তা না হলে কলকাতা জিতেও যেতে পারত বলে মনে করছেন একাধিক সর্মথকরা। তবে অনেকেই মনে করছেন আন্তর্জাতিক ক্রিকেটের বোলিং করার অভিজ্ঞতা কাজে লাগাতে এমন নির্ণয় নিয়েছিলেন শ্রেয়াস আইয়ার। আজ ২২ গজের লড়াইয়ে চেন্নাইয়ের বিরুদ্ধে মাঠে নামবে লখনউ।

Advertisement

#Trending

More in Cricket News