Connect with us

Cricket News

IPL 2022: সবাইকে অবাক করে মায়ানক আগারওয়ালকে নেতা হিসেবে বেছে নিল পাঞ্জাব কিংস!!

Advertisement

২০২২ আইপিএলে সম্পূর্ণ নতুনরূপে ফ্র্যাঞ্চাইজিগুলো সাজিয়ে দল গঠন করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। আটটির পরিবর্তে ১০ দলের মধ্যে অনুষ্ঠিত হবে আইপিএলের মেগা আসর। বিষয়টি নিয়ে রোমাঞ্চ তৈরি হয়েছে ক্রিকেটপ্রেমীদের মধ্যে। আগামী ২৬শে মার্চ আইপিএলের প্রথম খেলা অনুষ্ঠিত হবে। মেগা নিলাম থেকে প্রত্যেকটি ফ্র্যাঞ্চাইজি একের পর এক বিধ্বংসী ক্রিকেটার কিনেছে আইপিএলের মেগা আসর উপলক্ষে। তাদের নিয়ে এখন শক্তিশালী একাদশ নির্বাচনে ব্যস্ত রয়েছে ফ্র্যাঞ্চাইজি কর্তৃপক্ষ।

আইপিএলের মেগা আসর শুরু হওয়ার প্রায় মাসখানেক পূর্বে নিজেদের অধিনায়কের নাম ঘোষণা করল পাঞ্জাব কিংস। পাঞ্জাব কিংসের তরফ থেকে জানানো হয়েছে, আগামী দিনে পাঞ্জাব কিংসের নেতৃত্ব দেবেন মায়ানক আগারওয়াল। উল্লেখ্য, ২০১৮ সালে নিলামে ১ কোটি টাকাতে ময়ঙ্ককে কিনেছিল পঞ্জাব। সেখান থেকে পাঞ্জাব কিংসের এক গুরুত্বপূর্ণ সদস্য হিসেবে দায়িত্ব পালন করে আসছেন তিনি। কে এল রাহুলের সাথে দুর্দান্ত বোঝাপড়া ছিল মায়ানক আগারওয়ালের। রাহুলের অনুপস্থিতিতে দলের দায়িত্ব যে তার ওপর পড়তে চলেছে সে বিষয়ে অনেক আগেই ইঙ্গিত দিয়েছিলেন পাঞ্জাব কিংসের মালিক মোহিত বর্মন।


আজ টুইট করে পাঞ্জাব কিংসের তরফে ময়ঙ্ককে অধিনায়ক ঘোষণা করার কথা জানানো হয়। টুইটে ময়ঙ্কের একটি অডিয়ো বার্তাও দেওয়া হয়েছে। সেখানে তিনি জানিয়েছেন, “পঞ্জাব কিংসের অধিনায়কত্ব পেয়ে তিনি খুশি ও সম্মানিত।” ইতিপূর্বে এক সাক্ষাৎকারে ময়ঙ্কও জানিয়েছিলেন তিনি অধিনায়কের দায়িত্ব নিতে তৈরি। তিনি বলেন, ‘‘আমাকে যদি অধিনায়ক করা হয়, আমি সেটার জন্য তৈরি। ক্রিকেটার হিসাবে আমার যা করার সেটাই করব। আমার থেকে দল যা চাইবে, সেটাই দেওয়ার জন্য প্রস্তুত।” আর তার দল সেই পথেই হাঁটলো এভার।

Advertisement

#Trending

More in Cricket News