Connect with us

Cricket News

IPL 2022: নেই কোনো প্রভাবশালী ক্রিকেটার, এবারের আইপিএলেও খালি হাতে ফিরবে এই দল! বিস্ফোরক মন্তব্য সুনীল গাভাস্কারের

Advertisement

আগামীকাল শুরু হতে চলেছে আইপিএলের পঞ্চদশ তম আসরের শুভ সূচনা। রমরমা এই আসরে যুক্ত হয়েছে আরও দুটি নতুন ফ্র্যাঞ্চাইজি। তবে এবারের মেগা আসলেও খালি হাতে ফিরতে হবে পাঞ্জাব কিংসকে, এমনটা মনে করছেন ভারতের প্রাক্তন অধিনায়ক সুনীল গাভাস্কার। আগামীকাল মেগা আসরের প্রথম ম্যাচে মুখোমুখি হবে গতবারের দুই ফাইনালিস্ট। চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে মাঠে নামবে কলকাতা নাইট রাইডার্স। গতবার কলকাতাকে পরাস্ত করে চতুর্থবারের জন্য শিরোপা অর্জন করেছিল মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। এবার এই শিরোপা উঠবে কার হাতে? প্রশ্ন ক্রিকেটপ্রেমীদের।

এরই মধ্যে ভারতের প্রাক্তন কিংবদন্তি ক্রিকেটার সুনীল গাভাস্কারের একটি মন্তব্য ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তিনি আইপিএলে অংশগ্রহণকারী একটি বিশেষ দল (অর্থাৎ পাঞ্জাব কিংস) সম্পর্কে আগামী ভবিষ্যৎ বাণী করেছেন। তিনি কোনো রকম ভনিতা না করে সরাসরি বলেন,”ওরা এবারো শিরোপা অর্জন করতে পারবে না।” তিনি আরো বলেন, হয়তো পাঞ্জাব কিংস একাধিক পরিবর্তন করে দল গঠন করেছে। তবে আমার কোনোভাবেই মনে হয় না ওরা কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে পারবে। তবে ভালো খেলবে একথা নিঃসন্দেহে বলা যায়। তবে ওদের মাথায় শিরোপা জয়ের চাপ রয়েছে। আর সেটাই সবচেয়ে বড় বিপদের কারণ হতে পারে ওদের জন্য।

উল্লেখ্য, পঞ্জাব ছাড়াও পুরনো আটটি দলের মধ্যে দিল্লি এবং বেঙ্গালুরু এখনও পর্যন্ত ট্রফি জেতেনি। পঞ্জাব কিংস তাদের দলে শিখর ধাওয়ান, কাগিসো রাবাডা, জনি বেয়ারস্টো, লিয়াম লিভিংস্টোনের মতো ক্রিকেটার ধরে রেখেছে। এক সাক্ষাৎকারে ভারতের প্রাক্তন অধিনায়ক সুনীল গাভাস্কার বলেন, “পঞ্জাব এখনও পর্যন্ত ট্রফি জেতেনি। তাছাড়া এবারের আইপিএলে মায়ানক আগারওয়ালকে অধিনায়ক করে মাঠে নামতে চলেছে তারা। আমার মনে হয় না এবারও তাদের দলে কোনও ক্রিকেটার নেই যে পার্থক্য গড়ে দিতে পারে কিংবা অন্য দলের ওপর প্রভাব সৃষ্টি করতে পারে। তবে এটা ওদের জন্য ভালও হতে পারে। প্রত্যাশা না থাকলে চাপও কম থাকে।”

Advertisement

#Trending

More in Cricket News