Connect with us

Cricket News

IPL 2022: আইপিএলের মাঝপথে ক্রিকেট জগতকে চিরবিদায় জানাতে পারেন ভারতীয় এই বিধ্বংসী ক্রিকেটার!!

Advertisement

আজ আইপিএলের একমাত্র ম্যাচে শক্তিশালী চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হবে লখনউ সুপার জয়েন্টস। ইতিপূর্বে প্রথম ম্যাচে দুই দলই পরাজিত হয়ে পয়েন্টস টেবিলের নিচের দিকে অবস্থান করছে। গতকালকের গুরুত্বপূর্ণ ম্যাচে কলকাতা নাইট রাইডার্সকে ৩ উইকেটের ব্যবধানে পরাজিত করে পয়েন্টস টেবিলে যাত্রা শুরু করেছে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর।

এদিকে আজকের গুরুত্বপূর্ণ ম্যাচে মাঠে নামার পূর্বে চেন্নাই সুপার কিংসের গুরুত্বপূর্ণ ক্রিকেটার সম্পর্কে শোরগোল শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভারতের তথা চেন্নাই শিবিরের গুরুত্বপূর্ণ ক্রিকেটার ক্রিকেট জগৎকে বিদায় জানাতে পারেন এই আইপিএল চলাকালীন সময়ে। হ্যাঁ, এখানে চেন্নাই সুপার কিংসের সফল ব্যাটসম্যান সুরেশ রায়নার কথা বলা হচ্ছে।

আপনাদের জানিয়ে রাখি, ২০২২ আইপিএল উপলক্ষে আয়োজিত মেগা নিলামে অবিক্রিত ছিলেন মিস্টার আইপিএল সুরেশ রায়না। আইপিএলের কোন ফ্র্যাঞ্চাইজি তাকে দলে নিতে আগ্রহ দেখায়নি। এর কারণ অবশ্য আর কিছুই নয়, ২০২১ সালে অর্থাৎ গতবছর আইপিএলে চ্যাম্পিয়ন টিমের সদস্য ছিলেন তিনি। কিন্তু পুরো টুর্ণামেন্টে ১৭.৭৭-এর গড়ে ১৬০ রান করেছিলেন সুরেশ রায়না। আর এই কারণেই তার পুরনো ফ্র্যাঞ্চাইজি চেন্নাই সুপার কিংসও তার দিকে আগ্রহ দেখায়নি।

আইপিএলে অবিক্রিত থাকার পর একজন ধারাভাষ্যকার হিসেবে নিজের কর্মজীবন শুরু করেছেন সুরেশ রায়না। বর্তমানে আইপিএল সম্প্রচারকারী সংস্থার সাথে ধারাভাষ্যকার হিসেবে যুক্ত রয়েছেন তিনি। তবে পরিবর্তক ক্রিকেটার হিসেবে এবারের আইপিএলে প্রবেশ করতে না পারলে ক্রিকেট জগতকে পুরোপুরি বিদায় জানাতে পারেন রায়না, এমনটাই মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা।

Advertisement

#Trending

More in Cricket News