Connect with us

Cricket News

IPL 2022: সর্বনিম্ন বেতনে খেলতে রাজি এই তারকা ক্রিকেটার! শর্ত ধোনির দলেই খেলবেন

Advertisement

যাহোক বেতন দিন আমাকে, কিন্তু একমাত্র মহেন্দ্র সিং ধোনির দলে খেলতে চাই আমি। এমনই প্রতিক্রিয়া ছিল চেন্নাই সুপার কিংসের তারকা অলরাউন্ডার মঈন আলীর। গত মাসের ৩০ তারিখ অব্দি পুরনো ফ্র্যাঞ্চাইজিগুলোর প্লেয়ার রিটেনশনের শেষ দিন ধার্য করে দিয়েছিল ভারতীয় ক্রিকেট বোর্ড। আর তার জন্যই চেন্নাই সুপার কিংসের সিইও কাশী বিশ্বনাথন টিম সদস্যদের সাথে এ বিষয়ে আলাপ করেন। চেন্নাই সুপার কিংসের দীর্ঘদিনের সঙ্গী মঈন আলীর সাথে আলাপকালে এক অন্য ধরনের প্রতিক্রিয়া সম্মুখীন হতে হয় কাশী বিশ্বনাথনকে। মঈন আলি তাকে বলেন, সর্বনিম্ন বেতন নিয়ে হলেও তিনি রিটেন ক্রিকেটারের তালিকা থাকতে চান চেন্নাই সুপার কিংসের।

অর্থাৎ প্রথম ক্রিকেটার হিসেবে না হলেও চতুর্থ ক্রিকেটার হিসেবে রিটেন করা হোক মঈন আলিকে।কাশী বিশ্বনাথন আরো বলেন, ঋতুরাজ গায়কোয়াড়ের ক্ষেত্রে ঘটনাটি ছিল সেই একই রকম। তারও প্রতিক্রিয়া ছিল, শুধুমাত্র যেন তাকে রিটেন ক্রিকেটারের তালিকায় রাখা হয়। চেন্নাই সুপার কিংসের হয়ে খেলতে চান তিনিও। উল্লেখ্য, ইতিপূর্বে চেন্নাই সুপার কিংস তাদের চারজন রিটেন ক্রিকেটারের তালিকা জমা দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ডের কাছে।

তালিকায় সর্বোচ্চ বেতনের চেন্নাই সুপার কিংস কিনে নিয়েছেন অলরাউন্ডার রবীন্দ্র জাদেজাকে। ১৬ কোটি টাকায় তার সাথে চুক্তিবদ্ধ হয়েছে চেন্নাই সুপার কিংস। দ্বিতীয় স্থানে রয়েছেন মহেন্দ্র সিং ধোনি। ১২ কোটি টাকায় মহেন্দ্র সিং ধোনির সাথে ইতিমধ্যে চুক্তি সম্পন্ন করেছে চেন্নাই। তৃতীয় ক্রিকেটার হিসেবে মঈন আলি(৮ কোটি) এবং চতুর্থ ক্রিকেটার হিসেবে ঋতুরাজ গায়কোয়াড়(৪ কোটি) রয়েছেন রিটেন ক্রিকেটারের তালিকায়।

চেন্নাই সুপার কিংসের সিইও কাশী বিশ্বনাথন আরও উল্লেখ করেছেন, ভারতীয় ক্রিকেট বোর্ডের নিয়মের জন্য আমরা আমাদের সমস্ত হলুদ বাহিনীকে হারিয়ে ফেলেছি। কিন্তু মেগা নিলামে সবাইকে ফিরিয়ে আনার জন্য যথাসাধ্য লড়াই করব আমরা। বিশেষ করে ওপেনিং ব্যাটসম্যান ফাফ ডু প্লেসিসকে যেকোনো মূল্যে দলে অন্তর্ভুক্ত করার চেষ্টা করব আমরা। দুবার আইপিএলে চেন্নাই সুপার কিংসকে ফাইনালে তোলার জন্য তার অবদান অবিস্মরণীয়। মেগা অকশনে প্রত্যেকটি হলুদ বাহিনীকে একই ছাতার নিচে নিয়ে আসার জন্য সর্বোচ্চ লড়াই করবে চেন্নাই সুপার কিংস।

Advertisement

#Trending

More in Cricket News