Connect with us

Cricket News

IPL 2022: চেন্নাই শিবিরে অধিনায়ক কে, ধোনি নাকি জাদেজা? জল্পনা সোশ্যাল মিডিয়ায়

Advertisement

আইপিএলের পঞ্চদশ তম আসর শুরু হওয়ার দু’দিন পূর্বে চেন্নাই সুপার কিংসের নেতৃত্ব ছাড়ার ঘোষণা দিয়েছিলেন মহেন্দ্র সিং ধোনি। তার ইচ্ছাতেই সেই দায়িত্ব গিয়ে পড়েছিল চেন্নাই সুপার কিংসের প্রাক্তন সদস্য রবীন্দ্র জাদেজার ঘাড়ে। সেইমতো মহেন্দ্র সিং ধোনির স্থানে মাঠে টস করতে নামছেন চেন্নাইয়ের নবনিযুক্ত অধিনায়ক রবীন্দ্র জাদেজা। এত কিছুর পরেও প্রশ্ন এখন চেন্নাইয়ের বাস্তবে অধিনায়ক কে? এই জিজ্ঞাসার পিছনে অবশ্য একাধিক প্রশ্নের সৃষ্টি হয়েছে।

গতকাল লখনউ সুপার জায়েন্টসের বিপক্ষে খেলতে নেমে একাধিক একাধিক নির্ণয় নিয়েছেন মহেন্দ্র সিং ধোনি। আর তার ফলেই এই প্রশ্ন আরো জোরোলো হয়েছে। গতকাল লখনউ-এর বিরুদ্ধে কেমন ফিল্ডিং সাজানো হবে কিংবা কাকে বোলিং করতে নিয়ে আসা হবে সমস্ত কিছু উইকেটের পেছনে দাঁড়িয়ে থেকে সিদ্ধান্ত নেন মহেন্দ্র সিং ধোনি। এমনকি ম্যাচের ১৯ তম ওভারে কাকে দিয়ে বোলিং করানো হবে সেই সিদ্ধান্ত পুরোপুরি একাই নিয়েছিলেন মহেন্দ্র সিং ধোনি। নামে অধিনায়ক রবীন্দ্র জাদেজার সাথে আলোচনাও করেননি চেন্নাইয়ের প্রাক্তন অধিনায়ক ধোনি। অভিজ্ঞ ডোয়েন ব্র্যাভো এবং মহেন্দ্র সিং ধোনি আলাপ-আলোচনার পর বল তুলে দিয়েছিলেন শিভাম দুবের হাতে।

এর পরে অবশ্য একাধিক প্রশ্নের সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যদি অধিনায়কের সাথে আলোচনা না করে সিদ্ধান্ত মহেন্দ্র সিং ধোনি নেন তাহলে রবীন্দ্র জাদেজা কি শুধুমাত্র নামেই নেতা? নাকি এই সিদ্ধান্ত নেওয়ার অনুমতি রবীন্দ্র জাদেজা দিয়েছেন মহেন্দ্র সিং ধোনিকে? তবে কালকের গুরুত্বপূর্ণ ম্যাচে মহেন্দ্র সিং ধোনির সুবিচার এবং দক্ষ সিদ্ধান্তও বাঁচাতে পারেনি চেন্নাইকে। ২১১ রানের লক্ষ্যমাত্রা তাড়া করতে নেমে ৬ উইকেটে ম্যাচে জিতে নেয় এবারের আইপিএলের নতুন ফ্র্যাঞ্চাইজি লখনউ সুপার জায়েন্টস।

Advertisement

#Trending

More in Cricket News